সপ্তাহব্যাপী ছাড়-অফার মিলবে প্রিয়শপে

Brand-Week-techshohor.paper_
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : প্রিয়শপ ডটকমে শুরু হতে যাচ্ছে ‘ব্র্যান্ড উইক’ ক্যাম্পেইন। চলবে ৭ থেকে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত।

সপ্তাহব্যাপী এই ক্যাম্পেইনে নানা অফার, মূল্য ছাড় ও উপহার পাওয়া যাবে। ৫০০ টাকার বেশি পণ্য কিনলে মিলবে উপহার ও ফ্রি ডেলিভারি সুবিধা।

এছাড়া, থাকবে হোটেল কক্স টুডেতে ৫০ শতাংশ ডিসকাউন্ট। মিলবে বিনামূল্যে হেডফোন, স্পিকার,ফোন ও অ্যান্টিভাইরাসসহ নানা উপহার জেতার সুযোগ। ভিসা কার্ডে পে করলে মিলবে ৪০০ টাকা ডিসকাউন্ট।

গ্রাহকের জন্য জুলাই মাসে ‘প্রিয়শপ শিউর থিং’ ক্যাম্পেইনের আয়োজন করে প্রিয়শপ ডটকম। সেই ধারাবাহিকতায় ব্র্যান্ড উইক ক্যাম্পেইনের আয়োজন করা হচ্ছে।

প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আশিকুল আলম খান বলেন, অনলাইনে ক্রেতারা যেন ঝামেলাবিহীন ভাবে কেনাকাটা করতে পারেন সেই সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ‘ব্র্যান্ড উইক’ ক্যাম্পেইনের আয়োজন করেছে। ফলে নিশ্চিত মনে কেনাকাটা করতে পারবেন ক্রেতারা।

এই ক্যাম্পেইনে নকিয়া, রিয়েল মি, আইফোন, ম্যাক্সিমাস, ভিভো, ইনফিনিক্স, স্কয়ার ইলেকট্রনিক্স, আইলাইফ, আসুস, ইউনিলিভার, সারা লাইফ স্টাইল,ট্রান্সকম ডিজিটাল, মিনিস্টার, ওয়ালটন,টিউটোনস,  লুবনান, জয়রুম, হুয়াওয়ে, হালদা ভ্যালি, কাজী এন্ড কাজী টি, স্কয়ার টয়লেট্রিজসহ শতাধিক  ব্র্যান্ড অংশগ্রহণ করছে।

এজেড/সেপ্টেম্বর ০৫/২০১৯/১৬১০

*

*

আরও পড়ুন