হাইটেক পার্কের সুবিধা পেতে চান ফ্রিল্যান্সাররা

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সঙ্গে সাক্ষাত করেছেন বাংলাদেশ ফ্রিল্যান্সার্স ডেভলপমেন্ট সোসাইটি (বিএফডিএস) প্রতিনিধিদল।

রোবাবর রাজধানীর আগারগাঁওয়ের আইসিটি টাওয়ারে প্রতিমন্ত্রীর দপ্তরে প্রতিনিধি দলটি সাক্ষাত করেন।

এসময় বিএফডিএস’র নেতৃবৃন্দ অনলাইন ফ্রিল্যান্সারদের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা প্রতিমন্ত্রীকে অবহিত করেন।

এসময় তারা বাংলাদেশের অনলাইন ফ্রিল্যান্সারদের জন্য আইডি কার্ড পদ্ধতি প্রবর্তন, ক্ষুদ্র ফ্রিল্যান্সার টিম ও অন্যান্য ভেঞ্চারটিম আইডি কার্ড ব্যবহারের সহযোগিতা কামনা করেন।

বৈঠকে ফ্রিল্যান্সাররা দেশের বিভিন্ন হাইটেক পার্কের বিভিন্ন সুবিধা গ্রহণসহ তরুণরা যেন ফ্রিল্যান্সিং সফলভাবে শুরু করতে পারে সে বিষয়েও বিস্তারিত সহযোগিতা চান।

এছাড়া প্রাণ আরএফএল গ্রুপ, অ্যাপেক্স, উর্মি টেক্সটাইলের প্রতিনিধিরা অ্যামাজনের মাধ্যমে তাদের উৎপাদিত পণ্য বিশ্বের বিভিন্ন দেশে অনলাইনে যেন বিক্রি করতে পারে সে ব্যাপারে সার্বিক সহযোগিতা কামনা করেন।

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বাংলাদেশী পণ্য বিশ্বব্যাপী অনলাইন মার্কেটে বিক্রির এবং ফ্রিল্যান্সাররা সফলভাবে তাদের কার্যক্রম পরিচালনা করার বিষয়ে সার্বিক সহায়তার আশ্বাস দেন।

তিনি বলেন, বর্তমান সরকার ব্যবসা বান্ধব সরকার। অনলাইন ফিল্যান্সারসহ সকলেই যেন সরকারের প্রদত্ত সকল সুবিধা গ্রহণ করতে পারে সে ব্যাপারে আমরা অত্যন্ত সচেষ্ট।

এ সময় বিএফডিএস’র চেয়ারম্যান ড. তানজিবা রহমান, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান অন্যান্য কর্মকর্তা ও প্রাণ আরএফএল গ্রুপ, অ্যাপেক্স, উর্মি টেক্সটাইল, ব্র্যাক ব্যাংক ও ইস্টার্ন ব্যাংকের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ইএইচ/ সেপ্টে ০১/ ২০১৯/ ১৭১৬

*

*

আরও পড়ুন