আমন্ত্রণপত্র দিচ্ছে অ্যাপল

Sends-invitation-techshohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : নতুন আইফোনের উন্মোচন অনুষ্ঠান উপলক্ষ্যে সংবাদ মাধ্যমগুলোর কাছে আমন্ত্রণপত্র পাঠানো শুরু করেছে অ্যাপল।

আমন্ত্রণপত্রটিতে আগামী ১০ সেপ্টেম্বর অ্যাপলের কিউপারটিনো হেডকোয়াটারে স্টিভ জবস থিয়েটারে এক বিশেষ ইভেন্টে অংশ নিতে আমন্ত্রণ জানানো হয়েছে। আমন্ত্রণ পত্রের ওপরে একটি অ্যাপলের ছবিতে দেওয়া হয়েছে। অ্যাপলের ছবিটি তৈরি করা হয়েছে স্বচ্ছ সবুজ, নীল, হলুদ, লাল ও বেগুনি রঙ দিয়ে।

সেখানে আগামী ১০ সেপ্টেম্বর অ্যাপলের কিউপারটিনো হেডকোয়াটারে স্টিভ জবস থিয়েটারে এক বিশেষ ইভেন্টে অংশ নিতে আমন্ত্রণ জানানো হয়েছে।

এবারের আসরে আইফোন ১১, আইফোন ১১ প্রো ও আইফোন ১১ প্রো ম্যাক্স উন্মোচন করবে অ্যাপল। এর পাশাপাশি দেখা মিলবে নতুন অ্যাপলওয়াচের। তবে ১৬ ইঞ্চির ম্যাকবুক ও আইপ্যাড প্রোর দেখা পেতে অ্যাপল ভক্তদেরকে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

বছরের প্রথম দিকে অ্যাপল টিভি প্লাস স্ট্রিমিং সেবা আনার ঘোষণা দেয় অ্যাপল। স্ট্রিমিং সেবাটি পেতে প্রতি মাসে ৯ দশমিক ৯৯ ডলার খরচ পড়বে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে। তবে আনুষ্ঠানিকভাবে এ ব্যাপারে এখনো ঘোষণা আসেনি। ধারণা করা হচ্ছে, অ্যাপল টিভি প্লাস নিয়েও ইভেন্টে বিস্তারিত তথ্য দেবে অ্যাপল।

সিএনবিসি অবলম্বনে এজেড/ আগস্ট ৩১/২০১৯/১২৪৬

*

*

আরও পড়ুন