Techno Header Top and Before feature image

হট রাইডে পাওয়া যাবে বিলাসবহুল গাড়ি

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশে বিলাসবহুল গাড়ি দিয়ে রাইড শেয়ারিং শুরু করেছে প্রযুক্তি সেবাদাতা প্রতিষ্ঠান ২২ডিজিটালস।

গতকাল শুক্রবার প্রতিষ্ঠানটি রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় জেসিআই আপটাউনের সহযোগিতায় ডেঙ্গু বিষয়ে সচেতনতা তৈরির র‍্যালির মাধ্যমে রাইড শেয়ারিংটির ঘোষণা দেয়।

‘হট রাইড’ নামের এই রাইড শেয়ারিং বিলাসবহুল গাড়ি সরবরাহ করবে বলে জানায়।

প্রতিষ্ঠানটি জানায়, পর্যটন, গবেষণা, কূটনৈতিকসহ নানা কাজে দেশে প্রতিবছর পাঁচ থেকে ছয় লাখের মতো বিদেশী আসেন। এত অতিথির জন্য জন্য রেন্ট-এ-কারের বাজারে নিরাপদ ও বিলাসবহুল গাড়ির কমতি রয়েছে। সেই কমতি দূর করতেই হট রাইডের যাত্রা। সেই সঙ্গে দেশের কর্পোরেট জগতেও বিলাসবহুল গাড়ির চাহিদা পূরণ করতে চায় প্রতিষ্ঠানটি।

হট রাইডে রাইডার হিসেবে যুক্ত হতে গেলে একটি বিলাসবহুল গাড়ি থাকলেই হবে। এক্ষেত্রে গাড়ির নিরাপত্তা, যাত্রীর নিরাপত্তার বিষয়গুলো হট রাইডই দেখভাল করবে। সেক্ষেত্রে রেজিস্ট্রেশন করা যাবে হট রাইডের ওয়েবসাইটে গিয়ে।

উদ্বোধনী অনুষ্ঠানে হট রাইডের প্রধান নির্বাহী কর্মকর্তা আবরার হোসেন সায়েম বলেন, বিদেশ থেকে আসা অতিথিদের বাংলাদেশের অভিজ্ঞতাকে আরও সুন্দর ও সুখকর করবে হট রাইড। সেই সঙ্গে বাংলাদেশের বিলাসবহুল গাড়ির বাজারকে উন্মুক্ত করবে।

ইইএচ/ আগস্ট ২৪/ ২০১৯/ ১৮০০

আরও পড়ুন –

রাইডার ও যাত্রীর চেহারা যখন এক

*

*

আরও পড়ুন