অ্যাপে ঝুঁকছেন বলিউড তারকারা

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সামাজিক মাধ্যমে সক্রিয় বলিউড তারকারা এখন নিজেদের অ্যাপ আনার দিকে নজর দিচ্ছেন।

ইতোমধ্যে বেশকিছু তারকা নিজেদের অ্যাপ এনেছেন। আলিয়া ভাট, সোনম কাপুর, শিল্পা শেঠী, তাপসি পান্নু, সানি লিয়ন এবং গায়ক সান তাদের অ্যাপ এনে সামাজিক মাধ্যমে আরও সক্রিয় হয়েছেন।

এসব অ্যাপ দিয়ে তারা টুইটার, ইনস্টাগ্রামের মতো মাধ্যমগুলো নিয়ন্ত্রণ করেন। থাকেন সেসব মাধ্যমে সক্রিয়। আর অনুসারীদের সঙ্গে মিথষ্ক্রিয়া করেন।

এবার অ্যাপ আনার ক্ষেত্রে যোগ হেয়ছে বলিউডের নামকরা প্রযোজক শ্রেয়াস তালপাদে।

তাদের ভাষ্য, অ্যাপ থাকলে সহজেই অনুসারীদের সঙ্গে সক্রিয় থাকা যায়। আর তারাও একটা নির্দিষ্ট জায়গা পান।

শ্রেয়াস তালপাদে বলেন, আপনাকে এটা নিশ্চিত করতে হবে যে আপনার অনুসারী যা চান তার সবকিছু তাদের দিতে পারছেন কিনা। যদি সেটা দিতে চান তবে বর্তমান সময়ে অ্যাপের বিকল্প নেই। কারণ সবার হাতেই স্মার্টফোন।

শ্রেয়াস বলেন, আমার অ্যাপ থেকে নতুন অভিনেতার খোঁজও করছি। অডিশনের জন্য তাদের ডেকেছি, কথা বলেছি। অ্যাপ থেকেই আবার অভিনয়ের বিষয়ে অনেকেই টিপস নেন। যেটা আমি খুব আনন্দ নিয়ে তাদের দিয়ে থাকি।

ডিজিটাল মিডিয়ায় অনেক সক্রিয় সানি লিয়ন। তিনি বলেন, আপনি যদি অনুসারীদের খুব ভালো কনটেন্ট দিতে পারেন তবে তারা আপনার দিকেই ঝুঁকবে।

তাই নিজের প্রতিষ্ঠান সানসিটি প্রাইভেট লিমিটেড থেকে এমনটা চেষ্টা করা হয়েছে বলে জানান এই বলি তারকা।

হাল আমলে খুব ভালো কিছু চলচ্চিত্রে অভিনয় করে নাম কুড়িয়েছেন তাপসি পান্নু। তিনিও অনুসারীদের ভালো কিছু উপহার দিতেই অ্যাপ এনেছেন বলে জানান।

পান্নু বলেন, আমি আসলে এমনটা কখনো মনেই করিনি নিজের অ্যাপ থাকতে হবে। কিন্তু যখন দেখলাম অ্যাপ দিয়ে খুব সহজেই ফ্যানদের কাছে যাওয়া যাচ্ছে। তাই আর একটুও দেরি করিনি।

শুধু যে হাল আমলের তারকারাই এমন অ্যাপের দিকে ঝুঁকছেন তা নয়, আগের দিনের অনেক তারকা এখন নিজেদের অ্যাপ আনার জন্য কাজ করছেন বলে প্রতিবেদনে বলেছে আউটলুক ইন্ডিয়া।

ইএইচ/ আগস্ট ১০/ ২০১৯/ ১২০০

আরও পড়ুন –

প্রযুক্তি উদ্যোক্তা বলিউড তারকারা

ইনস্টাগ্রামে ভক্তদের প্রশ্নের উত্তর দিলেন শাহরুখ

*

*

আরও পড়ুন