ওয়ানপ্লাসের শুভেচ্ছা দূত ডাউনির হাতে হুয়াওয়ে ফোন!

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ওয়ানপ্লাসের শুভেচ্ছাদূত মার্ভেল হিরো রবার্ট ডাউনি জুনিয়র হুয়াওয়ে ফোন ব্যবহার করে ধরা পড়েছেন। 

ওয়ানপ্লাস ৭ এর প্রচারণা চালাতে গিয়ে চীনের সামাজিক যোগযোগ মাধ্যম উইবোতে একটি পোস্ট করেছেন ফোনটি সম্পর্কে। সেখানেই দেখা গেছে, ডাউনি তার পোস্টটি করেছেন হুয়াওয়ে পি৩০ প্রো মডেলের ফোন থেকে। 

গত মঙ্গলবার ডাউনি পোস্টটি করেছিলেন। পোস্টা করার অল্প সময়ের মধ্যেই তার স্ক্রিনশট নিয়ে নেন বেশকিছু উইবো ব্যবহারকারী। এরপর সেটি ছড়িয়ে পড়ে। 

পরে হুয়াওয়ে সেন্ট্রালও বিষয়টি নিয়ে প্রতিবেদন করে। 

এটাই প্রথম কোন একটি ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হয়ে আরেকটি ব্র্যান্ডের ফোন ব্যবহার করেছেন। এর আগে অবশ্য কর্মকর্তা পর্যায়ে এমন ঘটনা ঘটেছে। 

এর আগে গত বছর স্যামসাং নাইজেরিয়া ইউনিট তাদের গ্যালাক্সি নোট ৯ নিয়ে পোস্টের ক্ষেত্রে আইফোন ব্যবহার করেছিল। সেটিও তখন বেশ আলোচিত ছিল। 

চলতি বছরের মে মাসেই ডাউনি জুনিয়রের সঙ্গে ওয়ানপ্লাসের চুক্তি হয়েছে শুভেচ্ছাদূত হিসেবে। যেখানে তিনি ব্র্যান্ডটির বিপণনের প্রচারণা চালাতে সহায়তা করবেন। 

ডাউনির ক্ষেত্রে এমন হওয়াটা স্বাভাবিক বলে মনে করছেন অনেকেই। কারণ, ধারণা করা হচ্ছে, তার হয়ে অন্যকেউ পোস্টটি করেছেন। ফলে তিনি অজান্তেই ভুল করে বসেছেন। 

ওয়ানপ্লাসের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী পেটে লুই বলেছেন, ওয়ানপ্লাস দিয়ে তারা ক্রেতাদের একটা ভালো ডিভাইস ব্যবহারের অভিজ্ঞতা দিয়ে আসছেন। ডাউনি তাদের সঙ্গে যুক্ত হওয়ায় তরুণরা সেটা আরও ভালোভাবে বুঝতে সক্ষম হবেন। সামনের দিনগুলোতেও তারা একসঙ্গে কাজ করতে চান বলে জানান। 

ইএইচ/ আগস্ট ০২/ ২০১৯/ ১২৩০  

*

*

আরও পড়ুন