ডিজিটাল স্বাস্থ্য সেবা দেবে রবির ‘হেলথ প্লাস’

Robi-Logo-Techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর: রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্য ‘হেলথ প্লাস’ নামে একটি ডিজিটাল স্বাস্থ্যসেবা প্যাকেজ চালু করেছে রবি।

এ সেবার আওতায় গ্রাহকরা সরাসরি ভিডিও কলের মাধ্যমে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিতে পারবেন।

দৈনিক অথবা সাপ্তাহিক প্যাকে সেবাটি গ্রহণ করতে পারবেন রবি ও এয়ারটেলের গ্রাহকরা। সম্পূরক শুল্ক, ভ্যাট ও সারচার্জ ছাড়া দৈনিক ও সাপ্তাহিক প্যাকের মূল্য যথাক্রমে ২ টাকা ও ২০ টাকা।

গুগল প্লে স্টোর থেকে সরাসরি হেলথ প্লাসের অ্যান্ড্রয়েড অ্যাপটি ডাউনলোড করা যাবে। হটলাইন নম্বর ২৮৪৭৭ ডায়াল করেও হেলথ প্লাস প্যাকের সেবা নিতে পারবেন রবির গ্রাহকরা। এতে কোনো টাকা খরচ হবে না।

দৈনিক ও সাপ্তাহিক প্যাকের মাধ্যমে চিকিৎসকদের পরামর্শ-সম্বলিত ভিডিও দেখা এবং স্বাস্থ্য ও পুষ্টি সম্পর্কিত ব্লগ পড়ার সুযোগ পাবেন গ্রাহকরা। পাশাপাশি প্ল্যাটফর্মটির মাধ্যমে চিকিৎসকের সঙ্গে সাক্ষাৎকারের সময় নির্ধারণ, নিকটস্থ হাসপাতাল ও ফার্মেসি সম্পর্কিত তথ্যাবলী, অনলাইনে ওষুধ কেনা ও হোম ডেলিভারি, ফোনে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ, ডিজিটাল উপায়ে অ্যাম্বুলেন্স সেবা, ব্লাড ব্যাংক পরিচালিত রক্তদানকারীদের ডেটাবেস এবং নিজেদের স্বাস্থ্য সম্পর্কিত তথ্যাবলী ডিজিটাল উপায়ে সংরক্ষণের সুবিধা পাবেন গ্রাহকরা।

গ্রাহকদের জন্য জীবন ও স্বাস্থ্য বীমা সুবিধাও দেবে ‘হেলথ প্লাস’। হেলথ প্লাস’র জীবন বীমার আওতায় নিবন্ধিত গ্রাহকরা এক লাখ টাকার বীমা সুবিধা পেতে পারেন। এছাড়া সেবাটির স্বাস্থ্য বীমার আওতায় গ্রাহকরা প্রতি বছর হাসপাতালে ভর্তির ক্ষেত্রে ৩০ হাজার টাকা ক্যাশব্যাক এবং বর্হিবিভাগে চিকিৎসা নেয়ার ক্ষেত্রে ৩ হাজার টাকা ক্যাশব্যাক সুবিধা পাবেন।

এজেড/ জুলাই ২৫/ ২০১৯/ ১৮

*

*

আরও পড়ুন