ওয়ার্ল্ড ইউনিভার্সিটির শিক্ষার্থীরা ছাড় পাবেন ওয়ালটন পণ্যে

Walton-WUB-MoU-signing-techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বেসরকারি বিশ্ববিদ্যালয় ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের (ডাব্লিউইউবি) সঙ্গে চুক্তি করেছে ওয়ালটন।

চুক্তির ফলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা ওয়ালটন কম্পিউটার, ল্যাপটপ ও অন্যান্য অ্যাক্সেসরিজ কেনার ক্ষেত্রে ১৪ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। এছাড়া, ডিসকাউন্টসহ ইএমআই সুবিধাও পাবেন তারা।

বুধবার বিশ্ববিদ্যালয়টির ধানমন্ডি ক্যাম্পাসে ওই চুক্তি হয়। ওয়ালটন কম্পিউটার প্রোডাক্টের প্রধান নির্বাহী কর্মকর্তা বা সিইও ইঞ্জিনিয়ার লিয়াকত আলী এবং ডাব্লিউইউবি-এর ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আব্দুল মান্নান চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর মীর ওয়াহিদুন নবী এবং ডাব্লিউইউবি-এর রেজিস্ট্রারার প্রফেসর আব্দুস সালাম মোল্লাসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠানে জানানো হয়, বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীরা ওয়ালটনে ইন্টার্নশিপ করতে পারবেন। এছাড়াও, চুক্তির শর্ত অনুযায়ী, ডাব্লিউইউবি’র শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা দেশের যে কোনো ওয়ালটন প্লাজা থেকে ল্যাপটপ, ডেক্সটপ ও মনিটর নগদ মূল্যে ক্রয়ের ক্ষেত্রে ১০ শতাংশ ছাড় পাবেন। র‌্যাম, এএসডি কার্ড ও রাউটারে ১২ শতাংশ ছাড় পাবেন। কিবোর্ড, মাউস, পেনড্রাইভ, এসডি কার্ড ও ইয়ারফোনে ১৪ শতাংশ ছাড় পাবেন।

এজেড/জুলাই ২৪/২০১৯১৭৩৫

*

*

আরও পড়ুন