স্যামসাংয়ের সফলতায় এলজিও সে পথে

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বিশ্ববাজারে অনেকটা কোনঠাসা অবস্থানে চলে যাবার পর এম সিরিজের স্মার্টফোন আনে দক্ষিণ কোরিয় প্রতিষ্ঠান স্যামসাং।

এম সিরিজ দিয়ে বিশ্ববাজারে আবার নিজেরে অবস্থান চাঙ্গা করে তুলেছে প্রতিষ্ঠানটি। এবার স্যামসাংয়ের দেখা দেখি এবং সফলতা দেখে এম সিরিজের স্মার্টফোন আনার ঘোষণা দিয়েছে এলজি।

প্রতিষ্ঠানটি অবশ্য প্রথমাবস্থায় টার্গেট করেছে ভারতের বাজারকে।

জিএসএমএরিনা শুক্রবার এক প্রতিবেদনে বলেছে, এলজি ‘এম১০’ নামের একটি স্মার্টফোন আনার জন্য ইতোমধ্যে কোরিয়ান ইন্টেলেকচুয়াল প্রপার্টি রাইট অফিসে সিরিজটির নিবন্ধন করিয়েছে।

এর আগে গত জুনে ভারতে ডাব্লিউ সিরিজের ফোন উন্মোচন করেছেন প্রতিষ্ঠানটি। সে সময় এলজি ডাব্লিউ১০, ডাব্লিউ৩০ এবং ডাব্লিউ৩০ প্রো মডেলের ফোন এনেছে।

তবে এলজি এম সিরিজের ফোন আনার ব্যাপারে এখনো মুখে কুলুপ এঁটে বসে আছে। বেশ কয়েকটি গণমাধ্যম যোগাযোগ করলেও কোন মন্তব্য করতে চায়নি প্রতিষ্ঠানটি।

এম সিরিজের পাশাপাশি এলজি ভি সিরিজের দুটি ফোন আনছে বলে সেই অফিসে থেকে খবর পাওয়া গেছে। নতুন ফোন দুটির মডেল হতে পারে ভি৬০ এবং ভি৭০।

স্মার্টফোন আনার ক্ষেত্রে এলজি এখন কিছুটা ভিন্নতা এনেছে। তারা চাইছে নতুন সব প্রযুক্তিকে তাদের হ্যান্ডসেটে যুক্ত করতে। ফলে ভারতের বাজারে দিন দিন কিছুটা হলেও জনপ্রিয়তা বাড়ছে ব্র্যান্ডটির।

ইএইচ/ জুলাই ২০/ ২০১৯/ ২১২৫

*

*

আরও পড়ুন