Techno Header Top and Before feature image

সোশ্যাল মিডিয়ায় বিবার-সেলেনা’র প্রেমযুদ্ধ

Evaly in News page (Banner-2)

ফখরুদ্দিন মেহেদী, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : জাস্টিন বিবার ও সেলেনা গোমেজ। একসময় প্রেমে এতই মশগুল ছিলেন যে, এই জুটির নাম দেওয়া হয়েছিলো ‘জেলেনা’। কিন্তু এখন সেই উত্তাল প্রেম শুধুই স্মৃতি। আজ দু’জনার দু’টি পথ দু’দিকে গেছে বেঁকে। শুধু বেঁকে নয়, দুজনেই নিয়েছেন ইউটার্ণ। একসাথে যেমন প্রেমে মজে ছিলেন এখন আলাদা হয়ে তেমনি একে অপরের অশান্তি উসকে দিচ্ছেন। আর একাজের এবার তাদের ঘর হল সোশ্যাল মিডিয়া।

 biber gomez-techshohor

আলাদা হয়ে কেউই বিচ্ছেদ যন্ত্রণা বেশিদিন বয়ে বেড়াননি। অল্প সময়েই যে যার মতো মনের মানুষ খুঁজেও নিয়েছেন। এখন নিজেদের বেশি সুখী প্রমাণ করতে পরস্পরকে খোঁচাচ্ছেন তারা। যেন ইচ্ছে করে পায়ে পা লাগিয়ে ঝগড়া করার ফন্দি।

কথায় আছে, লেডিস ফার্স্ট। বিবারকে প্রথম ঢিলটি ছুঁড়েছেন সেলেনাই। সম্প্রতি মডেল ট্যানয ওয়াটসনের সঙ্গে ঘনিষ্ট হয়ে তোলা একটি ছবি সেলেনা তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। উদ্দেশ্য, বিবারকে চটানো। পাটকেলটি মারতে বিবারও খুব একটা দেরি করেননি। ওই ছবি পোষ্টের পরদিনই স্প্যানিশ মডেল ইয়োভানা ভেনজুরার সঙ্গে ঘনিষ্ট হয়ে তোলা প্রায় একই রকম একটি ছবি বিবার আপলোড করেছেন তার সাইটে।

ব্যস শুরু হয়ে গেলো সাবেক প্রেমিক-প্রেমিকার‘স্নায়ুযুদ্ধ’। নতুন প্রেমিকাকে সঙ্গে ডিনার করবেন একান্তে। তাই ভাড়া করেছেন গোটা রেস্টুরেন্ট। সেই ফাঁকা রেস্টুরেন্টে তোলা নিজেদের ছবিও আপলোড করছেন বিবার। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘ডিনার.. শুধু দুজনার’। ফলাফল যা হওয়ার তাই হলো, তেলেবেগুনে জ্বলে উঠলেন সেলেনা। নতুন বয়ফ্রেন্ডকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন এমন ভঙ্গিমার ছবি আপলোড করেই এর জবাব দিয়েছেন ‘বিদ্রোহিনী’ সেলেনা। ছবির ক্যাপশনে লিখেছেন ‘ধরে রাখো,ধরে রাখো…নাও আমার চুমু ’।

ইয়াহু সেলিব্রেটি অবলম্বনে

১ টি মতামত

*

*

আরও পড়ুন