vivo Y16 Project

এক ঘণ্টা বেড়েছে ল্যাপটপ মেলা

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ইসেট ল্যাপটপ মেলায় সময় এক ঘণ্টা বাড়ানো হয়েছে। শুক্রবার মেলাটি এক ঘণ্টা বেড়ে রাত নয়টা পর্যন্ত চলবে।

ল্যাপটপ মেলার সমন্বয়কারী আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকারের এজিএম সিরাজুল ইসলাম সার্থক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃষ্টির কারণে ক্রেতারা দুপুরের দিকে একটু কম এসেছে মেলায়। বিকেল থেকে ক্রেতাদের অধিক আগ্রহের কারণে এবং তাদের কমদামে উপহারসহ ল্যাপটপ কেনার সুযোগ দিতেই মেলার সময় বাড়ানো হয়েছে।

Techshohor Youtube

শুক্রবার বিকেল থেকেই মেলায় অত্যধিক ভিড় দেখা গেছে। ক্রেতারা কিনছেন পছন্দের ল্যাপটপ ও অ্যাক্সেসরিজ।

 শনিবারও মেলা সকাল দশটা থেকে শুরু হবে।

মেলায় পাওয়া যাচ্ছে ট্যাবলেট কম্পিউটার, ইন্টারনেট সিকিউরিটি পণ্য ও ল্যাপটপের আনুসঙ্গিক গ্যাজেট। বিশেষ ছাড়, উপহারের পাশাপাশি মেলায় বেশ কয়েকটি নতুন মডেলের ল্যাপটপের মোড়কও উন্মোচন করা হবে।

মেলায় ডেল, আসুস, এইচপি, লেনোভো, ওয়ালটন, আইলাইফ ব্র্যান্ডের ল্যাপটপ পাওয়া যাচ্ছে। মেলা থেকে ইসেট ও ক্যাসপারেস্কির অ্যান্টিভাইরাস-সিকিউরিটি পণ্যসহ অ্যাক্সেসরিজও কিনতে পারবেন ক্রেতারা।

এবারের মেলার প্রধান পৃষ্ঠপোষক ইসেট। সহ-পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে আসুস, ডেল, এইচপি, লেনোভো। সাইবার সিকিউরিট পার্টনার হিসেবে রয়েছে ক্যাসপারস্কি। এ ছাড়াও, পার্টনার হিসেবে রয়েছে তথ্যপ্রযুক্তি ও টেলিকম বিষয়ক বিশেষায়িত নিউজ পোর্টাল টেকশহরডটকম ও এডুমেকার।

প্রতিবারের মতো এবারও মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। কুইজে অংশ নিয়ে পুরস্কার জিতে নেবার সুযোগও রয়েছে।

মেলার প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এই সুযোগ পাবে।

প্রদর্শনীর সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেইসবুক ইভেন্ট পেইজ এবং টেকশহরডটকমে পাওয়া যাবে।

ইএইচ /জুলাই১২/ ২০১৯/১৮৪৫

*

*

আরও পড়ুন

vivo Y16 Project