এইচপির ল্যাপটপে ২০ হাজার টাকা ক্যাশব্যাক পেলেন সুব্রত

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : এইচপির ল্যাপটপ কিনে ২০ হাজার টাকার ক্যাশব্যাক পেয়েছেন সুব্রত ভক্ত।

শুক্রবার ল্যাপটপ মেলার দ্বিতীয় দিনের বিকেলে তিনি এইচপির একটি ল্যাপটপ কেনেন। এরপর তাকে দেওয়া স্ক্র্যাচ কার্ড ঘঁষে তিনি ২০ হাজার টাকা ক্যাশব্যাক পান।

সুব্রতকে এইচপির কর্মকর্তারা আনুষ্ঠানিকভাবে ক্যাশব্যাক অফারটি হস্তান্তর করেন।  

সুব্রত ভক্ত টেকশহরডটকমকে বলেন, আমিতো ভাবতেও পারিনি এতো বড় কিছু আমার জন্য অপেক্ষা করছিল। মেলা থেকে ল্যাপটপটি না কিনলে অবশ্যই এটি হতো না। বৃষ্টি উপেক্ষা করে মেলায় আসা স্বার্থক হয়েছে।

মেলায় ডেল, আসুস, এইচপি, লেনোভো, ওয়ালটন, আইলাইফ ব্র্যান্ডের ল্যাপটপ পাওয়া যাচ্ছে। মেলা থেকে ইসেট ও ক্যাসপারেস্কির অ্যান্টিভাইরাস-সিকিউরিটি পণ্যসহ অ্যাক্সেসরিজও কিনতে পারবেন ক্রেতারা।

এবারের মেলার প্রধান পৃষ্ঠপোষক ইসেট। সহ-পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে আসুস, ডেল, এইচপি, লেনোভো। সাইবার সিকিউরিট পার্টনার হিসেবে রয়েছে ক্যাসপারস্কি। এ ছাড়াও, পার্টনার হিসেবে রয়েছে তথ্যপ্রযুক্তি ও টেলিকম বিষয়ক বিশেষায়িত নিউজ পোর্টাল টেকশহরডটকম ও এডুমেকার।

প্রতিবারের মতো এবারও মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। কুইজে অংশ নিয়ে পুরস্কার জিতে নেবার সুযোগও রয়েছে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলার প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এই সুযোগ পাবে।

প্রদর্শনীর সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেইসবুক ইভেন্ট পেইজ এবং টেকশহরডটকমে পাওয়া যাবে।

ইএইচ /জুলাই১২/ ২০১৯/১৬০০

*

*

আরও পড়ুন