বৃষ্টি উপেক্ষা করে ল্যাপটপ মেলায় ক্রেতারা

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : শুক্রবার সকালটা শুরু হয় খুব মনোরোম একটা আবহাওয়া দিয়ে।

তিন দিনের ল্যাপটপ মেলার দ্বিতীয় শুক্রবার সকালটাও ভিন্নতায় শুরু হয়।  মেলা উন্মুক্ত হবার আগেই দাঁড়িয়ে অপেক্ষা করছিলেন অনেকেই। আর উন্মুক্ত করার সঙ্গে সঙ্গে শুরু হয়ে যায় ক্রেতা-দর্শনার্থীদের ল্যাপটপ পছন্দের পালা। 

সময় গড়াতেই মেলা হয়ে ওঠে জমজমাট। বেচাবিক্রিতে ব্যস্ত হয়ে পড়েন মেলায় অংশগ্রহণকারী ব্র্যান্ডগুলো। 

তবে দুপুরে বৃষ্টি শুরু হলে সেই ধারায় কিছুটা টান পড়ে। কিন্তু থেমে থাকেননি আগ্রহী ল্যাপটপ ক্রেতারা। বৃষ্টিকে অনেকটা বুড়ো আঙুল দেখিয়ে তারা মেলায় আসেন। কিনেন নিজেদের পছন্দের ল্যাপটপ। 

ছুটির দিনের সকালে মেলায় ল্যাপটপ কিনতে আসেন মিরপুর ১২ নম্বরের বাসিন্দা আলমগীর হোসেন। তার সঙ্গে তার কলেজ পড়ুয়া ছেলে মাহাদী হোসেন এসেছিলেন। তারা জানান, দুপুরে বাসা থেকে রওনা দিয়েছেন বৃষ্টির মধ্যেই। কিছুটা কষ্ট হয়েছে আসতে। তবে সেই কষ্ট ভুলে গেছেন ছাড় আর ল্যাপটপের সঙ্গে উপহার পেয়ে।

একটি এইচপি ব্র্যান্ডের ল্যাপটপ কিনে তারা পেয়েছেন একটি উপহার সাউন্ডবক্স। এছাড়াও আরও উপহার পেয়েছেন বলে জানান তারা। 

শুক্রবার জুম্মার নামাজের পর গুড়ি গুড়ি বৃষ্টি হতে দেখা যায়। তখনও ক্রেতারা ভিড় করছেন মেলায়। আসফাকুল ইসলাম আবির ধাণমণ্ডি থেকে এসেছেন মেলায়। ঘুরে ঘুরে ল্যাপটপ দেখছেন মেলায়। 

আবির টেকশহরডটকমকে বলেন, আগেই অনলাইন থেকে ল্যাপটপের কনফিগারেশন দেখেছি। এখানে এসে দুটির মধ্যে কম্পেয়ার করছি। এরপর যেটা ভালো মনে হবে সেটাই নেবো। 

শুক্রবার আসুসের ল্যাপটপ কিনে এক ক্রেতা পেয়েছেন ঢাকা ব্যাংকক ঢাকার এয়ার টিকেট। এছাড়াও এইচপি ব্র্যান্ডের একটি ল্যাপটপ কিনে এক ক্রেতা পেয়েছেন ২০ হাজার টাকার ক্যাশব্যাক। 

আবহাওয়া পূর্বাভাস বলছে, চারটার পর বৃষ্টির আশঙ্কা থাকছে না। ফলে এই সময়ে আরও ভিড় বাড়বে বলে মনে করছেন অংশগ্রহণকারীরা। 

মেলা দ্বিতীয় দিনেও রাত আটটা পর্যন্ত চলবে। শনিবারও সকাল ১০টা থেকেই মেলা শুরু হবে। 

ইএইচ/ জুলাই ১২/ ২০১৯/ ১৬০০

 

*

*

আরও পড়ুন