ল্যাপটপ মেলায় ওয়ালটন পণ্যে ২৫% পর্যন্ত মূল্যছাড়

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : রাজধানীতে শুরু হওয়া ইসেট ল্যাপটপ মেলায় দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের ল্যাপটপ ও অ্যাক্সেসরিজে ২৫ শতাংশ পর্যন্তক মূল্যছাড় দিচ্ছে। 

বৃহস্পতিবার থেকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হয়েছে ইসেট ল্যাপটপ ফেয়ার ২০১৯। মেলায় ওয়ালটন ল্যাপটপ ও ডেস্কটপ ও অন্যান্য অ্যাক্সেসরিজ কিনে মডেলভেদে মিলছে ২৫ শতাংশ পর্যন্ত এই ছাড়।

এছাড়াও, ডিজিটাল রেজিস্ট্রেশন করে ঈদুল আজহা পর্যন্ত দেশের যে কোনো ওয়ালটন প্লাজা থেকে ল্যাপটপ এবং কম্পিউটারসহ সব অ্যাক্সেসরিজে ক্রেতারা ৬ শতাংশ মূল্যছাড় পাচ্ছেন।

ওয়ালটন কম্পিউটার প্রোডাক্টের প্রধান নির্বাহী কর্মকর্তা বা সিইও ইঞ্জিনিয়ার লিয়াকত আলী জানান, মেলা থেকে কেরোন্ডা ও ওয়াক্সজ্যাম্বু সিরিজের ডিজাইন, সিমুলেশন অ্যান্ড গেমিং ল্যাপটপ ক্রয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। ৬৯ হাজার ৯৫০ টাকা এবং ৭৯ হাজার ৯৫০ টাকা দামের ওই দুই সিরিজের ল্যাপটপ মূল্যছাড়ের আওতায় ক্রেতারা ৫২ হাজার ৪০০ এবং ৫৯ হাজার ৯৫০ টাকায় কিনতে পারবেন।

এছাড়া ট্যামারিন্ড সিরিজের তিন মডেলের ল্যাপটপে ১৫, প্যাশন ও প্রিলুড সিরিজের সব মডেলের ল্যাপটপে ১২ শতাংশ করে মূল্যছাড় মিলছে। এর ফলে ১৭ হাজার ৫০০ টাকায় পাওয়া যাবে দেশে তৈরি ওয়ালটন ল্যাপটপ।

পাশাপাশি, সব মডেলের ডেক্সটপ এবং মনিটরে ১০ শতাংশ এবং অন্যান্য এক্সেসরিজ (কিবোর্ড, মাউস, পেনড্রাইভ, মেমোরি কার্ড, ইয়ারফোন, র‌্যাম এবং ওয়াইফাই রাউটার) কেনায় ১৫ শতাংশ মূল্যছাড় পাবেন ক্রেতারা।

ওয়ালটন জানায়, বর্তমানে বাজারে তাদের প্রিলুড, প্যাশন, ট্যামারিন্ড, কেরোন্ডা ও ওয়াক্সজ্যাম্বু সিরিজের ২৩ মডেলের ল্যাপটপ, ১৩ মডেলের ডেক্সটপ এবং ৪ মডেলের মনিটর রয়েছে। 

এছাড়াও, ওয়ালটনের কম্পিউটার অ্যাক্সেসরিজে রয়েছে বিভিন্ন মডেলের গেইমিং এবং স্ট্যান্ডার্ড কিবোর্ড ও মাউস, পেন ড্রাইভ, মেমোরি কার্ড, ইয়ারফোন, র‌্যাম ও ওয়াইফাই রাউটার।

সব মডেলের ওয়ালটন ল্যাপটপে থাকছে সর্বোচ্চ ২ বছরের এবং ডেস্কটপ পিসিতে সর্বোচ্চ ৩ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।

ইএইচ/ জুলাই ১২/ ২০১৯/ ১২৪৩

*

*

আরও পড়ুন