vivo Y16 Project

ডেল দিচ্ছে স্ক্র্যাচ অ্যান্ড উইন

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ল্যাপটপ মেলায় ডেল ব্র্যান্ডের যেকোন ল্যাপটপ কিনলে স্ক্র্যাচ অ্যান্ড উইনে নানার পুরস্কার জেতার সুযোগ পাচ্ছেন গ্রাহকরা।

বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হয়েছে তিন দিনের ইসেট ল্যাপটপ মেলা।

মেলায় যেকোন প্যাভিলিয়ন থেকেই ডেল ল্যাপটপ কিনলে ক্রেতারা পাবেন একটি স্ক্র্যাচ কার্ড। সেই কার্ড স্ক্র্যাচ করে পেতে পারেন কম্পিউটার মনিটর, মাউস, কিবোর্ড, ৫০০ টাকার প্রাইজ বন্ড এবং দুই দিন এক রাত কাপল ট্যুরের সুযোগ।

Techshohor Youtube

এই অফার শুধুমাত্র ল্যাপটপ মেলাতেই পাবেন ডেল ল্যাপটপ ক্রেতারা।

মেলায় পাওয়া যাচ্ছে ট্যাবলেট কম্পিউটার, ইন্টারনেট সিকিউরিটি পণ্য ও ল্যাপটপের আনুসঙ্গিক গ্যাজেট। বিশেষ ছাড়, উপহারের পাশাপাশি মেলায় বেশ কয়েকটি নতুন মডেলের ল্যাপটপের মোড়কও উন্মোচন করা হবে।

মেলায় ডেল, আসুস, এইচপি, লেনোভো, ওয়ালটন, আইলাইফ ব্র্যান্ডের ল্যাপটপ পাওয়া যাচ্ছে। মেলা থেকে ইসেট ও ক্যাসপারেস্কির অ্যান্টিভাইরাস-সিকিউরিটি পণ্যসহ অ্যাক্সেসরিজও কিনতে পারবেন ক্রেতারা।

এবারের মেলার প্রধান পৃষ্ঠপোষক ইসেট। সহ-পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে আসুস, ডেল, এইচপি, লেনোভো। সাইবার সিকিউরিটি পার্টনার হিসেবে রয়েছে ক্যাসপারস্কি। এছাড়াও, পার্টনার হিসেবে রয়েছে তথ্যপ্রযুক্তি ও টেলিকম বিষয়ক বিশেষায়িত নিউজ পোর্টাল টেকশহরডটকম ও এডুমেকার।

প্রতিবারের মতো এবারও মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। কুইজে অংশ নিয়ে পুরস্কার জিতে নেবার সুযোগও রয়েছে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলার প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এই সুযোগ পাবে।

প্রদর্শনীর সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেইসবুক ইভেন্ট পেইজ এবং টেকশহরডটকমে পাওয়া যাবে।

ইএইচ /জুলাই১১/ ২০১৯/১৪০০

*

*

আরও পড়ুন

vivo Y16 Project