শতভাগ খাঁটি পণ্য দেবে প্রিয়শপ!

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : মানের প্রশ্নে কোন আপোশ না করে শতভাগ খাঁটি পণ্য দিতে একটি ক্যাম্পেইন চালু করেছে ই-কমার্স সাইট প্রিয়শপ ডটকম।

‘প্রিয়শপ শিউর থিং’ ক্যাম্পেইনের মাধ্যমে শতভাগ খাঁটি পণ্যের পাশাপাশি ছাড় আর অফার দেবে প্রতিষ্ঠানটি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানায়, তাদের ‘গ্রেট শপিং এক্সপেরিয়ান্স’ শ্লোগানে ১৫ জুলাই পর্যন্ত চলবে ক্যাম্পেইনটি। এতে সঠিক পণ্যের পাশাপাশি থাকবে নানা অফার, মূল্যছাড় ও উপহার। ভিসা কার্ডে পে করলে মিলবে ১৫ শতাংশ ডিসকাউন্ট। ৫০০ টাকা অধিক পণ্য কিনলে মিলবে ফ্রি ডেলিভারি সুবিধা।

এই ক্যাম্পেইনে কেনাকাটায় একজন ক্রেতা পাবেন সঙ্গীসহ হোটেল কক্স টুডেতে বিনামূল্যে ২ রাত তিন দিন থাকার সুযোগ।

এছাড়াও থাকবে হোটেল কক্স টুডেতে ৫০ শতাংশ ডিসকাউন্ট। মিলবে বিনামূল্যে ইউমিডিজি ফোন, স্পিকার, এন্টিভাইরাসসহ নানা উপহার জিতে নেয়ার সুযোগ।

প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আশিকুল আলম খাঁন বলেন, অনলাইনে ক্রেতারা যেন ঝামেলাহীন কেনাকাটা করতে পারেন সেই সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ‘প্রিয়শপ শিউর থিং’ ক্যাম্পেইনের আয়োজন করেছে। যেখানে ব্র্যান্ডের পণ্য, নিশ্চিত ওয়ারেন্টি এবং সঠিক সময় ডেলিভারি নিশ্চয়তা দিচ্ছে প্রিয়শপ।

এই ক্যাম্পেইনে আসুসের ল্যাপটপ কিনলে মডেলভেদে মিলবেফ্রি ব্লুটুথ স্পিকার ও পেনড্রাইভ। এছাড়া বিভিন্ন ব্র্যান্ডের ল্যাপটপ, স্মার্টফোন, গ্যাজেটে থাকবে মূল্যছাড় ও উপহার।

ক্যাম্পেইন চলাকালীন সময় কোন পণ্য কিনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে রিভিউ শেয়ার করলে বিজয়ী পাবেন ফ্রি একটি স্মার্টফোন জেতার সুযোগ। ক্যাম্পেইনের সময় থাকবে পেনড্রাইভ, অ্যান্টিভাইরাস, ব্লটুথ স্পিকারসহ অনেক উপহার জিতে নেয়ার সুযোগ।

ইএইচ/ জুলাই ০৭/ ২০১৯/ ২০১৬

*

*

আরও পড়ুন