বেচা বিক্রির উৎসবে শেষ হলো স্মার্টফোন মেলা

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বেচা বিক্রির উৎসবে পর্দা নামল গ্রীষ্মকালীন স্মার্টফোন ও ট্যাব মেলার। 

শনিবার রাত সাড়ে আটটার দিকে শেষ হয় এবারের মেলার বেচা বিক্রি। 

অংশগ্রহণকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা বলছেন, তারা সন্তুষ্ট ক্রেতাদের চাহিদা মতো নতুন সব উদ্ভাবন ও প্রযুক্তির হ্যান্ডসেট ও স্মার্ট ডিভাইস হাতে তুলে দিতে পেরে। একই সঙ্গে ছাড় আর অফারের মাধ্যমে তা ক্রেতাদের কাছে তুলে দিতে পারায় খুব খুশি। 

ক্রেতারাও অফার আর ছাড়ে স্মার্টফোন কিনতে পেরে খুশি। তারা এমন মেলা আয়োজনের জন্য ধন্যবাদও জানান আয়োজক ও অংশগ্রহণকারীদের। 

রাজধানী ঢাকার আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) গত বৃহস্পতিবার শুরু হয়েছিল স্মার্টফোন ও ট্যাব মেলা। শনিবার তা শেষ হলো। 

এবারের মেলায় স্যামসাং, হুয়াওয়ে, অপ্পো, ভিভো, মটোরোলা, ডিএক্স টেল তাদের শাওমি, আইফোন, নকিয়া, ম্যাক্সিমাস, ইউমিডিজি, ডিটেল, মোবাইল আউটফিটারস এবং সুরভী এন্টারপ্রাইজ অংশ নিয়ে স্মার্টফোন, অ্যাক্সেসরিজ এবং বিভিন্ন স্মার্ট গ্যাজেট বিক্রি করে। 

মেলায় ছিল স্যামসাংয়ের গেইমিং জোন। 

এবারের মেলার সমন্বয়কারী এক্সপো মেকারের এজিএম সিরাজুল ইসলাম সার্থক টেকশহরডটকমকে বলেন, ক্রেতারা যাতে এক ছাদের নিচে সব ধরনের নতুন হ্যান্ডসেট ও গ্যাজেট পান এবং সেটা যেন বিভিন্ন ছাড় আর উপহারের মাধ্যমে পান সে জন্যই এমন আয়োজন। ভবিষ্যতে আরও বড় আকারে এমন আয়োজন করা হবে। 

স্মার্টফোন ও ট্যাব মেলার প্লাটিনাম স্পন্সর ছিল স্যামসাং, হুয়াওয়ে, অপ্পো। গোল্ড স্পন্সর ভিভো ও ডিএক্স টেল। সিলভার স্পন্সর ছিল মটোরোলা। সহযোগী হিসেবে ছিল এডুমেকার। টিকিট বুথ স্পন্সর ছিল অ্যান্টিভাইরাস ব্র্যান্ড ক্যাস্পারেস্কি। 

ইএইচ/ জুলাই ০৬/ ২০১৯/ ২১৫০

 

*

*

আরও পড়ুন