মেলায় আসা ট্যাবগুলো

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : স্মার্টফোন ও ট্যাব মেলায় নতুন কয়েকটি মডেলের ট্যাব এনেছে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো।

এবারের মেলায় চারটি ট্যাব এনেছে স্যামসাং। প্রতিষ্ঠানটি তাদের প্যাভিলিয়নে ট্যাবগুলো প্রদর্শন করছে।

গ্যালাক্সি জে ম্যাক্স মডেলের ট্যাবটি মেলায় বিক্রি করছে স্যামসাং। ৯ ইঞ্চি ডিসপ্লের ট্যাবটিতে রয়েছে চার হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। দেড় জিবি র‍্যাম ও ১৬ জিবি রম রয়েছে ট্যাবটিতে। ট্যাবটিতে নয় ঘণ্টা পর্যন্ত ভিডিও দেখার সুবিধা পাওয়া যাবে একবার চার্জে। পিছনে দুই এবং সামনে আট মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। ট্যাবটি ছাড়ে বিক্রি হচ্ছে…

এছাড়াও গ্যালাক্সি ট্যাব ই মডেলের একটি ট্যাব বিক্রি করছে। ট্যবাটিতে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, দেড় জিবি র‍্যাম ও আট জিবি রম।  সামনে রয়েছে ২ মেগাপিক্সেল এবং পিছনে ৫ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা। ট্যাবটি স্রামসাং মেলায় ছাড় দিয়ে বিক্রি করছে ১০ হাজার টাকায়।

হুয়াওয়ে মেলয়ায় কয়েকটি মডেলের ট্যাব বিক্রি করছে। হুয়াওয়ে মিডিয়াপ্যাড টি৩ সাত ইঞ্চির ট্যাবটি এক জিবি র‍্যাম ও ৮ জিবি রম এবং দুই জিবি র‍্যাম ও ১৬ জিবি রমের সংস্করণে পাওয়া যাচ্ছে। মেলায় ছাড় দিয়ে ট্যাব দুটি বিক্রি হচ্ছে যথাক্রমে ৮ হাজার ৯০০ এবং ১০ হাজার ৫০০ টাকায়।

এছাড়াও হুয়াওয়ে মিডিয়াপ্যাড টি৩ আট ইঞ্চি এবং মিডিয়াপ্যাড টি৩ ১০ ইঞ্চির দুটি ট্যাবও বিক্রি করছে প্রতিষ্ঠানটি। ট্যাব দুটি মেলায় মূল্যছাড় দিয়ে হুয়াওয়ে ১৪ হাজার ৫০০ এবং ১৭ হাজার ৫০০ টাকায় বিক্রি করছে।

এসব ট্যাব ছাড়াও আট হাজার টাকায় বিজয়ের সব সফটওয়্যারসহ ট্যাব বিক্রি করছে বিজয়।

ইএইচ/ জুলাই ০৫/ ২০১৯/ ১৩০০

*

*

আরও পড়ুন