Header Top

স্মার্টফোন মেলায় মোবাইল আউটফিটারস

outfiter-techshohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশে সম্প্রতি যাত্রা করা মোবাইল আউটফিটারস অংশ নিয়েছে স্মার্টফোন ও ট্যাব মেলায়।

মোবাইলের ক্লিয়ার কোট, ফিউশন বাম্পার ও স্টাইল স্ক্রিন নিয়ে কাজ করে মোবাইল আউটফিটারস।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলায় অংশ নিয়ে প্রযুক্তিপণ্যের সেবাদানকারী প্রতিষ্ঠানটি গ্রাহকদেরকে তাদের সেবা সম্পর্কে জানাচ্ছে।

মেলার প্রথম দিনে বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে তাদের কার্যক্রমের উদ্বোধন করেন ল্যাভিশো লাইফস্টাইলের সহ-প্রতিষ্ঠাতা এ.কে.এম ফজলুর রহমান। মোবাইল আউটফিটারসের (এমও) বাংলাদেশে মাস্টার লাইসেন্স নিয়ে এসেছে ল্যাভিশো লাইফস্টাইল।

ফজলুর রহমান বলেন,বাংলাদেশে মোবাইল আউটফিটারসের আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হলো। এখন থেকে দেশেই মোবাইল ব্যবহারকারীরা আমাদের সেবা পাবেন। ক্লিয়ার কোট,ফিউশন বাম্পার,স্টাইল স্ক্রিন এই তিনটি বিষয়ের ওপর বিশ্বব্যাপী আমাদের দারুণ জনপ্রিয়তা। এ ছাড়াও, মোবাইল ব্যবহারকারীদের মোবাইলের আউটফিটারসের নানা ধরনের সমাধান নিয়ে কাজ করব আমরা। আশা করছি বাংলাদেশেও খুব দ্রুত মোবাইল আউটফিটারসের জনপ্রিয়তা ছড়িয়ে পড়বে। কারণ আমাদের লক্ষ্য গ্রাহকদের অনুপ্রাণিত করা, আমাদের সেবা ও পণ্যের মানের মাধ্যমে।

তিনি আরও বলেন,স্মার্টফোন মেলা চলাকালীন আমাদের মিনি প্যাভিলিয়নে এসে ক্রেতারা সেবা সম্পর্কে জানতে পারবেন। এছাড়াও, চলবে সব ধরনের সেবার উপর বিশেষ ছাড় ও সুবিধা। মোবাইল,ট্যাব বা অন্য গ্যাজেট গিয়ারের ৩৬০ ডিগ্রি ফুল বডি প্রটেকশন, মেট অ্যান্ড অ্যান্টি গিয়ার প্রটেকশন,মোবাইলের বাম্পার, ফিউশন স্ক্রিন প্রক্টেটরের সলিউশন দেব আমরা। যেখানে সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে গ্রাহকদের সেবা দেয়া হবে।

 তিন দিনব্যাপী এই মেলা চলবে শনিবার পর্যন্ত। এই আয়োজনের সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজ এবং দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকমে পাওয়া যাবে।

এছাড়াও, প্রতিদিনের আপডেট পেতে চোখ রাখতে হবে মেলার ইভেন্ট পেইজে

ইএইচ/ এজেড/ জুলাই ০৪/২০১৯/১৬০৫

*

*

আরও পড়ুন