ভিভোর ফোনে ১০০% ক্যাশব্যাক, ৫০% পর্যন্ত মূল্যছাড়

Vivo-techshohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : শুরু হয়েছে তিন দিনের স্মার্টফোন ও ট্যাব মেলা।

রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হওয়া মেলায় ১০০ শতাংশ ক্যাশ ব্যাক অফার দিচ্ছে ভিভো।

সর্বনিম্ন ১০০ টাকা থেকে ক্যাশব্যাক পাবেন ক্রেতারা। চীনা ব্র্যান্ডটি এই অফারের পাশাপাশি নির্দিষ্ট মডেলের ফোনে ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়ও দিচ্ছে।

মেলায় ভিভো ওয়াই১৫ ও ওয়াই১৭ মডেলের দুটি নতুন হ্যান্ডসেট এনেছে তারা। ভিভো ওয়াই৯৫ মডেলে ছয় হাজার টাকা মূল্যছাড় পাওয়া যাবে। ২২ হাজার ৯৯০ টাকার ফোনটি মেলায় বিক্রি হচ্ছে ১৬ হাজার ৯৯০ টাকায়।

মেলাতে পাবজি গেইমে বেশি জোর দিয়েছে ভিভো। তরুণরা যাতে ভিভোর ফোনে পাবজি খেলতে পারেন তা নিশ্চিত করতে ভিভো ভি১৫ প্রো নামের একটি ফোন নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি। এআই ট্রিপল ক্যামেরার ফোনটিতে ৬ জিবি র‍্যাম আছে। ৬৪ ও ১২৮ জিবি স্টোরেজ সংস্করণে ফোনটি কেনা যাবে। হ্রাসকৃত মূল্যে ফোনটি তারা বিক্রি করছে ৩৯ হাজার ৯৯০ টাকায়।

এছাড়াও, হ্যান্ডসেট কিনলে উপহারও দিচ্ছে ভিভো। যেখানে গিফট ব্ক্স ও ব্যাকপ্যাকসহ আরও উপহার থাকছে।

মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা। যা থেকে প্রাপ্ত অর্থ ক্যান্সার রোগীর চিকিৎসায় দান করা হবে।আর প্রতিদিন রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে এই মেলা। তিন দিনব্যাপী এই মেলা চলবে শনিবার পর্যন্ত।

এই আয়োজনের সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজ এবং দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকমে পাওয়া যাবে।

এছাড়াও, প্রতিদিনের আপডেট পেতে চোখ রাখতে হবে মেলার ইভেন্ট পেইজে

এজেড/ জুলাই ০৪/২০১৯/১৪

*

*

আরও পড়ুন