মেলায় 'হট সামার, কুল অফার' দেবে হুয়াওয়ে

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : স্মার্টফোন ও ট্যাব মেলায় বড় ধরনের মূল্যছাড় ও উপহার দেবে হুয়াওয়ে।

প্রতিষ্ঠানটি ইতোমধ্যে দেশব্যাপী চলা ‘হট সামার, কুল অফার’ ক্যাম্পেইনের পাশাপাশি আরও অফার ছাড় দেবার কথা জানিয়েছে।

আগামী বৃহস্পতিবার থেকে রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হচ্ছে স্মার্টফোন ও ট্যাবলেট নিয়ে দেশের সবেচয়ে বড় মেলা।

মেলায় চীনা স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে তাদের ফ্ল্যাগশিপ ফোন পি৩০ ৬৪ হাজার ৯৯৯ টাকার পরিবর্তে ছাড়ে ৫৯ হাজার ৯০০ টাকায় বিক্রি করবে। ২৯ হাজার ৯৯৯ টাকা দামের পি৩০ লাইট ফোনটি বিক্রি করবে ছাড় দিয়ে ২৪ হাজার ৯০০ টাকায়।

এছাড়াও নোভা থ্রিআই ফোনটি ২১ হাজার ৫০০ টাকা, সঙ্গে উপহার হিসেবে দেবে ব্যান্ড থ্রিই। ওয়াই ৯ (২০১৯) স্মার্টফোনটি ১৮ হাজার ৫০০ টাকায়, সঙ্গে একটি হেডফোন ফ্রি দেবে।

ওয়াই ৭ প্রো, তিন জিবি র‍্যাম ও ১৬ জিবি রম সংস্করণটি ১২ হাজার ৫০০ টাকা এবং তিন জিবি ৬৪ জিবি সংস্করণটি ১৫ হাজার টাকায় কিনতে পারবেন গ্রাহকরা। সঙ্গে একটি ছাতা উপহার পাবেন ক্রেতারা।

ওয়াই ৬ প্রো ১১ হাজার ৫০০ টাকায় কেনা যাবে। যার বর্তমান বাজারমূল্য ১২ হাজার ৯৯৯ টাকা। ওয়াই ৫ (২০১৯) সংস্করণটি ৯ হাজার ৫০০ টাকায়, ওয়াই ৫ প্রাইম (২০১৮) সংস্করণটি ছাড়ে পাওয়া যাবে ৮ হাজার ৫০০ টাকায়।

এছাড়াও হুয়াওয়ে তাদের হেডফোন, ব্লুটুথ স্পিকার, ওয়্যারলেস চার্জার, স্মার্ট ব্যান্ডে ছাড় দেবার কথা জানিয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় মেলা সবার জন্য উন্মুক্ত করা হবে। মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা। যা থেকে প্রাপ্ত অর্থ ক্যান্সার রোগীর চিকিৎসায় দান করা হবে।আর প্রতিদিন রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে এই মেলা।

এই আয়োজনের সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজ এবং দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকমে পাওয়া যাবে।

এছাড়াও, প্রতিদিনের আপডেট পেতে চোখ রাখতে হবে মেলার ইভেন্ট পেইজে

এবারের মেলার প্লাটিনাম স্পন্সর স্যামসাং, হুয়াওয়ে ও অপ্পো। গোল্ড স্পন্সর ডিএক্স টেল, ভিভো। সিলভার স্পন্সর মটোরোলা। সহযোগী হিসেবে আছে এডুমেকার।

ইএইচ/ জুলাই ০২/ ২০১৯/ ১৮০০

*

*

আরও পড়ুন