রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পেল সার্ভিস ইঞ্জিন

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : জাতীয় অর্থনীতিতে শিল্পখাতে অবদানের স্বীকৃতি প্রদান সৃজনশীলতাকে উৎসাহিত করায় হাইটেক শিল্প ক্যাটাগরিতে ‘রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার ২০১৭’ পেয়েছে সার্ভিস ইঞ্জিন লিমিটেড।

বৃহৎ, মাঝারি, ক্ষুদ্র, মাইক্রো, কুটির ও হাইটেক ইন্ডাস্ট্রি এই ছয়টি ক্যাটাগরিতে ১৪টি প্রতিষ্ঠানকে রাষ্ট্রপতি শিল্প উন্নয়ন পুরস্কারের জন্য মনোনীত করে।

শনিবার প্রতিষ্ঠানগুলোকে আনুষ্ঠানিকভাবে পুরস্কার দিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। অনুষ্ঠানে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার উপস্থিত ছিলেন।

Techshohor Youtube

সার্ভিস ইঞ্জিন লিমিটেডের চিফ অপারেটিং অফিসার সৈয়দ আকরাম হোসেন প্রতিষ্ঠানটির পক্ষে পুরস্কার গ্রহণ করেন।

সার্ভিস ইন্জিন লিমিটেড, প্রতিষ্ঠানটি সার্ভিস ইঞ্জিন বিপিও নামেও পরিচিত যা দেশের অন্যতম ব্যাবসায়িক গ্রুপ আব্দুল মোনেম লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান।

আউটসোর্সিং খাতে বিশেষ অবদান রাখায় সার্ভিস ইঞ্জিন লিমিটেডের চেয়ারম্যান এএসএম মহিউদ্দিন মোনেম বিভিন্ন বছরে সিআইপি (রপ্তানি) ও রাষ্ট্রপতি শিল্প উন্নয়ন পুরস্কারে সম্মাননা পেয়েছেন।

গ্রাহক পরিষেবা, কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার জন্য এবং সামঞ্জস্যপূর্ণ ব্যবসা কর্মক্ষমতার জন্যে, ‘দ্য গ্লোবাল আউটসোর্সিং ১০০’ তালিকায় শীর্ষ ১০ এর মধ্যে ‘রাইজিং স্টার’ হিসেবেও স্থান করে নেয় এই দেশিও প্রতিষ্ঠানটি। 

প্রতিষ্ঠানটি ২০০৯ সাল থেকে তথ্য প্রযুক্তি খাতে বিশেষ অবদানের জন্য নানাবিধ স্বীকৃতি পেয়ে আসছে। 

ইএইচ/ জুন ৩০/ ২০১৯/২০০০

*

*

আরও পড়ুন