মেলায় অর্ধেক দামে স্যামসাংয়ের নির্দিষ্ট মডেলের স্মার্টফোন

smartphone-tab-expo-techshohor-6
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : রাজধানীতে শুরু হতে যাওয়া স্মার্টফোন ও ট্যাব মেলায় নানা ধরনের ছাড়-অফারের কথা জানিয়েছে স্যামসাং। 

রোববার মেলা শুরুর আগে এক সংবাদ সম্মেলনে স্যামসাং বাংলাদেশের প্রতিনিধি এই অফারের কথা জানান। 

স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব প্রোডাক্ট ফজলুল মুসাওইর চৌধুরী বলেন, স্যামসাং নির্দিষ্ট কিছু হ্যান্ডসেটে মেলায় ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দিয়ে বিক্রি করবে। 

তিনি জানান, এই মূল্যছাড়ের পাশাপাশি মেলায় শিক্ষার্থীদের জন্য একটি মূল্যছাড় থাকবে। শিক্ষার্থীরা একটা নির্দিষ্ট পরিমাণ ছাড়ে স্যামসাংয়ের পণ্য কিনতে পারবেন মেলা থেকে। 

স্যামসাং সম্প্রতি বেশ কিছু হান্ডসেট নিয়ে এসেছে দেশের বাজারে। বিশেষ করে এ সিরিজের হ্যান্ডসেট খুব জনপ্রিয় হয়েছে। সেগুলো থাকবে মেলায়। আর দুটি হ্যান্ডসেট মেলায় প্রদর্শন করবে স্যামসাং।

ফজলুল মুসাওইর চৌধুরী বলেন, মেলায় স্মার্টফোনের পাশাপাশি স্যামসাংয়ের দুটি নতুন ট্যাব নিয়ে আসা হচ্ছে। যা ট্যাব ব্যবহারারীদের নতুন কিছু অভিজ্ঞতা দেবে। 

মেলায় তরুণদের জন্য স্যামসাং সবসময় উদ্ভাবনী কিছু নিয়ে হাজির হয়। এবার স্যামসাং মোবাইল দিয়ে গেইম খেলার অভিজ্ঞতা দিয়ে গেইমিং জোন রাখবে বলেও জানান ওই কর্মকর্তা। 

আগামী বৃহস্পতিবার থেকে শুরু হতে যাওয়া স্মার্টফোন ও ট্যাব মেলায় প্লাটিনাম স্পন্সর হিসেবে অংশ নিচ্ছে স্যামসাং। তিন দিনের মেলা শেষ হবে শনিবার। 

মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা। যা থেকে প্রাপ্ত অর্থ ক্যান্সার রোগীর চিকিৎসায় দান করা হবে।

আর প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে এই মেলা।

এই আয়োজনের সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজ এবং দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকমে পাওয়া যাবে।

এছাড়াও, প্রতিদিনের আপডেট পেতে চোখ রাখতে হবে মেলার ইভেন্ট পেইজে

এবারের মেলার প্লাটিনাম স্পন্সর হুয়াওয়ে, অপ্পো, স্যামসাং। গোল্ড স্পন্সর ডিএক্স টেল, ভিভো। সিলভার স্পন্সর মটোরোলা। সহযোগী হিসেবে আছে এডুমেকার। 

ইএইচ/ জুলাই ০১/ ২০১৯/ ১৭১৮

*

*

আরও পড়ুন