বিশ্বকাপ নিয়ে ভাইবারে প্রতিযোগিতা

viber-techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বাংলাদেশ দলের ক্রিকেট ফ্যানদের জন্য ‘ওয়ার্ল্ড কাপ ক্রিকেট বট’ প্রতিযোগিতার আয়োজন করেছে ম্যাসেজিং প্ল্যাটফর্ম ভাইবার।

প্রতিযোগিতায় বিশ্বকাপের আসন্ন ম্যাচগুলোতে বিজয়ী দলের নাম অনুমান করে পুরস্কার জেতার সুযোগ থাকছে। এছাড়াও, ‘খেলবে টাইগার, জিতবে টাইগার’ নামের একটি ফ্রি স্টিকার প্যাক নিজেদের প্ল্যাটফর্মে যুক্ত করেছে তারা।

ব্যবহারকারীরা লিডারবোর্ডে থাকা অংশগ্রহণকারী ক্রিকেট ভক্তদের সঙ্গে প্রতিযোগিতা করার পাশাপাশি সর্বোচ্চ সঠিক অনুমান করে র‌্যাঙ্কিংয়ে শীর্ষে অবস্থান করা এবং ক্রিকেট ভক্তদের মাঝে ‘প্রাইম স্পটে’ থাকার সুযোগ পাবেন। প্রতিটি ম্যাচের বিজয়ী অনুমান করার ক্ষেত্রে ৪টি প্রশ্ন ও পয়েন্ট থাকবে।

সঠিক বিজয়ী দল অনুমানকারী পাবেন এক মার্কিন ডলার সমমূল্যের ভাইবার আউট ক্রেডিট কিংবা বিনামূল্যে একটি পেইড স্টিকার প্যাক। বিশ্বকাপ শেষে তিনজন বিজয়ী নির্বাচন করবে ভাইবার। প্রথম বিজয়ী পাবেন  আইফোন টেন, দ্বিতীয় বিজয়ী পাবেন স্মার্ট টিভি এবং তৃতীয় বিজয়ী পাবেন আইপ্যাড।

প্রতিযোগিতায় অংশ নিতে ভক্তদেরকে ভাইবারে নিবন্ধন করে ক্রিকেট বটে সাবস্ক্রাইব করতে হবে। প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে ভিজিট করতে হবে এই ঠিকানায়

এজেড/ জুন ১৯/ ১৭৩৭/২০১৯

*

*

আরও পড়ুন