STE 2019 (summer) in news page

ওয়ালটন পণ্যে জিপি স্টারের ১০% পর্যন্ত মূল্যছাড়

Laptop fair 2019 (in page)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ওয়ালটনের পণ্যে ১০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাবেন মোবাইল অপারেটর গ্রামীণফোনের স্টার গ্রাহকরা।

ব্র্যান্ডটির যেকোনো শোরুম থেকে এয়ার কন্ডিশন, টেলিভিশন, এয়ার কুলার এবং ওয়াশিং মেশিন কেনার ক্ষেত্রে এই ছাড় পাবেন জিপি স্টার গ্রাহকরা।

সম্প্রতি রাজধানীতে ওয়ালটন কর্পোরেট অফিসে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষর হয়।

ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক এস এম মাহবুবুল আলম এবং গ্রামীণফোনের হেড অব প্রোডাক্ট এইএম সাইদুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, নজরুল ইসলাম সরকার, মো. হুমায়ূন কবীর, এস এম জাহিদ হাসান, মোহাম্মদ তানভীর রহমান, মো. সিরাজুল ইসলাম, মো. রায়হান ও মো. সাখাওয়াত হোসেন, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজাদা সেলিম, অপারেটিভ ডিরেক্টর হাবিবুর রহমান, অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর খন্দকার শাহরিয়ার মুরশিদ এবং ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান, গ্রামীণফোনের হেড অব লয়্যালটি ম্যানেজমেন্ট হাসান আহমেদ তৌহিদ এবং লিড স্পেশালিস্ট নাসের আহমেদ প্রমুখ।

১০ শতাংশ মূল্যছাড়ের জন্য যে কোনো ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুম থেকে পণ্য কেনার পর জিপির স্টার গ্রাহকদের মোবাইল নম্বর থেকে এসএমএস পাঠাতে হবে। এজন্য লিখতে হবে ওয়ালটন, স্পেস দিয়ে পণ্যের মোট মূল্য WALTON<Total Bill Amount-MRP লিখে ২৯০০০ নম্বরে পাঠাতে হবে।

ইএইচ/মে ৩০/ ২০১৯/ ১৭৪০

*

*

আরও পড়ুন