গ্যালাক্সি ফোল্ডের প্রি-অর্ডার বাতিল

galaxy-fold-techshohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর :  গ্যালাক্সি ফোল্ডের প্রি-অর্ডার বাতিল করেছে যুক্তরাষ্ট্রের অন্যতম বৃহৎ গ্যাজেট পণ্য বিক্রয়কারী প্রতিষ্ঠান বেস্ট বাই।

বৃহস্পতিবার তারা গ্যালাক্সি ফোল্ডের প্রি-অর্ডারকারী ক্রেতাদের কাছে একটি মেইল পাঠায়। সেখানে জানানো হয়, ফেব্রুয়ারিতে উন্মোচন করা বহুল প্রতীক্ষিত ফোন গ্যালাক্সি ফোল্ড রিভিউয়ারদের কাছে থাকতেই ভাঙতে শুরু করে। এতে এপ্রিলে ফোনটি বাজারে আনতে পারেনি স্যামসাং। এখন পর্যন্ত স্যামসাং জানাতে পারেনি কবে নাগাদ ২ হাজার ডলার দামের ফোনটি বাজারে আসবে। নির্দিষ্ট করে কোনো দিন তারিখ না জানানোতে আমরা গ্যালাক্সি ফোল্ডের সব প্রি-অর্ডার বাতিল করছি।
প্রি-অর্ডার বাতিল করার বিষয়ে স্যামসাং এক বিবৃতিতে জানায়, ক্রেতাদের হাতে গ্যালাক্সি ফোল্ড তুলে দিতে বেস্ট বাইসহ ফোন সরবরাহকারী সব পার্টনারদের সঙ্গে তারা কাজ করে যাচ্ছে। বেস্ট বাই থেকে প্রি-অর্ডার বাতিল করার নোটিশ পেয়েছেন ক্রেতারা। তবে চাইলে গ্যালাক্সি ফোল্ড বাজারে আসার সঙ্গে সঙ্গে নোটিফিকেশন পাওয়ার অপশনও চালু করতে পারেন তারা। আগামী কয়েক সপ্তাহের মধ্যেই গ্যালাক্সি ফোল্ড বাজারে আনার নতুন দিন তারিখ ঘোষণা করা হবে।

গত এপ্রিলে গ্যালাক্সি ফোল্ড বাজারে আসার আগে সেটি রিভিউ করতে গিয়ে অনেক রিভিউয়ারই জানান, স্ক্রিন প্রোটেক্টর খোলার ফলে ডিভাইসটির স্ক্রিন ভেঙে যাচ্ছে। রিভিউয়ারদের কাছ থেকে নেতিবাচক রিভিউ আসার পর ফোনটি আর বাজারে আনেনি স্যামসাং।

*

*

আরও পড়ুন