আগের ডিজাইনেই এলো ওয়ানপ্লাস ৭

Robi Before feture image

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ব্যাঙ্গালুরু, লন্ডন ও নিউইয়র্কে উন্মোচন করা হয়েছে ওয়ানপ্লাস ৭ ও ওয়ানপ্লাস ৭ প্রো। একসঙ্গে উন্মোচন করা হলেও ফোন দুটি বাজারে আসবে ভিন্ন ভিন্ন সময়।

আগামী মাসের মাঝামাঝিতে নির্দিষ্ট কয়েকটি দেশে পাওয়া যাবে ওয়ানপ্লাস ৭। তার আগে অনলাইনে ফোনটি কেনা যাবে। তবে এই সপ্তাহ থেকেই বাজারে পাওয়া যাবে ওয়ানপ্লাস ৭ প্রো।

ওয়ানপ্লাস ৭ এর সঙ্গে গত বছর বাজারে আসা ওয়ানপ্লাস সিক্সটির ডিজাইনে তেমন কোনো পার্থক্য নেই। দুটি ফোনেই আছে ওয়াটারড্রপ নচ। ওয়ানপ্লাস ৭ এর ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সংস্করণের দাম ৩৯ হাজার ৯২৮ টাকা। ফোনটি মিরর গ্রে রঙে পাওয়া যাবে। ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সংস্করণের দাম ধরা হয়েছে ৪৫ হাজার ৯৭৮ টাকা। ফোনটি মিরর গ্রে ও লাল রঙে পাওয়া যাবে। তবে লাল রঙের সংস্করণটি শুধু মাত্র ভারত ও চীনে পাওয়া যাবে।

এতে আছে ৬ দশমিক ৪১ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। যার রেজুলেশন (১০৮০ বাই ২৩৪০) পিক্সেল। প্রসেসর হিসেবে ফোনটিতে আছে স্ন্যাপড্রাগন ৮৫৫।

ওয়ানপ্লাস ৭ এ রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। এতে রয়েছে ৪৮ ও ৫ মেগাপিক্সেল ক্যামেরা। সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা। ব্যাটারির শক্তি ৩৭০০ এমএএইচ। এতে ২০ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা থাকলেও নেই ওয়্যারলেস চার্জিং সুবিধা।

গ্যাজেটস ৩৬০ অবলম্বনে এজেড/ মে ১৫/২০১৯/১০৪০

*

*

আরও পড়ুন