Techno Header Top

শিক্ষাগত যোগ্যতা অভিজ্ঞতা বয়সসীমা ছাড়াই আইটি কোম্পানিতে চাকরি!

এইচএসসি পরীক্ষার্থীদের অনলাইনে মডেল টেস্ট নেবে জাহাজী। ছবি : সৌজন্যে
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : চাকরির নিয়োগ প্রক্রিয়ার প্রচলিত নিয়মের বাইরে গিয়ে কর্মী খুজঁছে দেশের একটি তথ্যপ্রযুক্তি কোম্পানি। 

যে চাকরির আবেদন করতে দরকার হবে না শিক্ষাগত যোগ্যতা, বয়স বা কোনো অভিজ্ঞতা । শুধু আবেদন নয় এ চাকরির পদগুলোতেও রয়েছে অভিনবত্ব।  

এই তথ্যপ্রযুক্তি কোম্পানিটির নাম ‘জাহাজী’। কোম্পানিটি প্রার্থীদের আবেদন নেয়ার ক্ষেত্রেও অন্যরকম উপায় বেছে নিয়েছে। 

জাহাজীর সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কাজল আব্দুল্লাহ টেকশহরডটকমকে জানান, জাহাজীর চাকরিতে কোনো বয়সসীমা নেই, কোনো অভিজ্ঞতার প্রয়োজন নেই। দরকার নেই কোনো সিজিপিএ এবং সার্টিফিকেটের। কারণ দক্ষতা ছাড়া সিজিপিএ শুধু একটি নাম্বার এবং সার্টিফিকেট একটি কাগজ।

‘শুধু ৫০০ শব্দে লিখলেই হবে, কেন চাকরী প্রার্থী পদের জন্য যোগ্য। ব্যাংক ড্রাফট বা ভারি ভারি ফরমের কোনো দরকার হবে না’ বলছিলেন কাজল আব্দুল্লাহ।   

যে পদগুলোতে কর্মী নেয়া হবে সেগুলোর নাম হলো, মাস্টার অফ কয়েন (হিসাবরক্ষক), এক্সিকিউটিভ অফ ফাস্ট ইম্প্রেশন (কাস্টোমার কেয়ার এক্সিকিউটিভ), ভিজ্যুয়াল স্টোরিটেলার (গ্রাফিক্স ডিজাইনার) এবং টপ সিক্রেট অফিসার (ডাটা এন্ট্রি অফিসার)।

প্রথমে এই চারটি পদে চারজনকে চাকরি দেবে কোম্পানিটি। বেতন আলোচনা করে ঠিক করা হবে। এছাড়া উৎসব ভাতা, দুপুরের খাবার, পারফর্ম্যান্স ভাতাসহ চাকরির সব সুবিধাই মিলবে। চাকরি পাওয়ার ছয় মাস পর কনফার্মেশন। 

আবেদন করতে হবে ২০১৯ সালের ১৭ মে এর মধ্যে। 

কেনো এই চাকরির জন্য যোগ্য তা ৫০০ শব্দে লিখে পাঠাতে হবে। সঙ্গে এনআইডি ও রঙ্গিন ছবির স্ক্যান কপি বা সরাসরি সফট কপি আর ফেইসবুক অথবা লিঙ্কডইন এর প্রোফাইল লিংক। 

আবেদন  করা যাবে [email protected] -এ অথবা যেতে হবে এই ঠিকানায়

এডি/মে১৩/২০১৯/১৫০০

*

*

আরও পড়ুন