সিম্ফনির নতুন দুই ফোন

Robi Before feture image

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশীয় মোবাইল ব্র্যান্ড সিম্ফনি দুটি নতুন হ্যান্ডসেট বাজারে এনেছে। সিম্ফনি আই৬৫ এবং আর৪০ মডেলের ফোন দুটি রোরবার উন্মোচন করেছে ব্র্যান্ডটি।

রাজধানীর তেজগাঁওয়ে সিম্ফনির প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে এডিসন গ্রুপের চেয়ারম্যান আমিনুর রশিদ উন্মোচন করেন। এসময় হেড অফ সেলস এম.এ হানিফ এবং সিনিয়র পরিচালক মাকসুদুর রহমান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, অ্যান্ড্রয়েড ৮.১ গো এবং ডুয়াল ফোর জি সমৃদ্ধ আই৬৫ মডেলে ফোনটিতে রয়েছে ৫.৪৫ ইঞ্চি ফুল ভিশন আইপিএস ২.৫ ডি ডিসপ্লে, যার রেজ্যুলেশন এইচডি প্লাস ১৪৪০*৭২০ পিক্সেলের। এতে অন স্ক্রিন নেভিগেশন বাটন দেওয়া হয়েছে।

ডিভাইসটিতে রয়েছে এক জিবি র‍্যাম এবং ৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ। মেমোরি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে ৬৪ জিবি পর্যন্ত।

পিছনে ৮ মেগাপিক্সেলের অটো ফোকাস ব্যাক ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফিক্সড ফোকাস ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরায় থাকছে ফেইস বিউটি মোড, পোর্ট্রেইট মোড, এইডি আর মোড এবং টাইম ল্যাপস মোড।

২৫০০ এমএএইচ লি-আয়ন ব্যাটারি থাকছে ফোনটিতে। এছাড়াও রয়েছে ডুয়াল ফোরজি স্ট্যান্ডবাই, ডুয়াল ফ্ল্যাশ, নটিফিকেশন লাইট, ওয়ান হ্যান্ড অপারেশন এবং ওটিজি।

আর৪০ মডেলের ফোনটিতে থাকছে ৪০০০ এমএএইচ ব্যাটারি এবং অ্যান্ড্রয়েড পাই ৯.০ সমৃদ্ধ ৫.৪৫ ইঞ্চি ফুল ভিশন আইপিএস ২.৫ ডি ডিসপ্লে, যার রেজ্যুলেশন ১৪৪০*৭২০ পিক্সেল।

এক জিবি র‍্যাম এবং ৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ রয়েছে যা কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে ৩২ জিবি পর্যন্ত।

ক্যামেরা ফিচারটি আই৬৫ এর মতোই রয়েছে।

দুটি ফোনই সিম্ফনির যে কোন আউটলেটে পাওয়া যাচ্ছে ৬ হাজার ১৯০ টাকায়।

ইএইচ/মে০৫/ ২০১৯/ ১৬০৫

*

*

আরও পড়ুন