Techno Header Top

উদ্যোক্তা উৎসব বসছে চট্টগ্রামে

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : নবীনদের সঙ্গে প্রবীন উদ্যোক্তাদের অভিজ্ঞতা বিনিময়ের সুযোগ দিতে চট্টগ্রামে শুরু হতে যাচ্ছে আইপিডিসি উদ্যোক্তা উৎসব।

আগামী শুক্রবার থেকে শুরু হতে যাওয়া দুই দিনব্যাপী উৎসবটি চলবে চট্টগ্রামের এন মোহাম্মদ কনভেনশন সেন্টারে।

এ নিয়ে তৃতীয় বারের মতো এই উদ্যোক্তা উৎসবের আয়োজন করা হয়েছে। উৎসবে ৮টি সেমিনার ও কর্মশালার আয়োজন করা হয়েছে। এতে নির্বাচিত উদ্যোক্তারা বিনিয়োগকারীদের সামনে তাদের প্রস্তাব তুলে ধরারও সুযোগ পাবেন। থাকবে উদ্যোক্তাদের পণ্য ও সেবা তুলে ধরার সুযোগ।

চট্টগ্রাম প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বৃহস্পতিবার আয়োজরা এসব তথ্য জানান উৎসবের যুগ্ম আহবায়ক মনজুরুল হক। তিনি বলেন, শুক্রবার সকালে উৎসবের উদ্বোধন করবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দিন। চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি মাহবুবুল আলম ও সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র রেখা আলম উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে থাকবেন।

শনিবার সন্ধ্যায় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী। সমাপনী অনুষ্ঠানে আরও থাকবেন চট্টগ্রাম ওম্যান চেম্বারের সহ-সভাপতি আবিদা সুলতানা ও আইপিডিসি ফাইন্যান্সের হেড অব এসএমই মোহাম্মদ মাহমুদুর রহমান শাওন।

চাকরি খুঁজব না, চাকরি দেব ও আমরা চট্টগ্রাম যৌথভাবে এই উদ্যোক্তা উৎসবের আয়োজন করেছে।

এই উৎসবের টাইটেল স্পন্সর আইপিডিসি ফাইন্যান্স। সহযোগী পৃষ্ঠপোষক সহজ রাইড। এছাড়াও পৃষ্ঠপোষকতা করছে বারকোড রেঁস্তোরা গ্রুপ ও জেনেক্স ইনফোসিস। আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে থাকছে ডেইলি স্টার, দৈনিক পূর্বকোন, জাগো নিউজ ২৪ ও সি নিউজ।

এবারে উদ্যোক্তা উৎসবে পণ্য সেবার প্রদর্শনীতে অংশ নেবে সিজিআইটি, এম অ্যান্ড বি লেদার ফুটওয়্যার অ্যান্ড লেদার গুডস, অ্যানেক্স লেদার, খাস ফুড, মাই রাফ স্টোরিস – আওয়ার লাভ ফর গ্রিন, সাবাব লেদার, কড়ি.কম, ডিজিটাল ডিস্ট্রিবিউশন (বিডি), রেনে বাংলাদেশ, নকশী বাংলা, আমিরাহ, এন. বি. মোটর ওয়ার্কস, ফাইরুজ ফ্যাশন, সস্তিকা ফ্যাশন, এসএসএল কমার্স, সেবা৩৬৫, আগামীর চট্টগ্রাম ও স্টার্টআপ চট্টগ্রাম।

এজেড/মে ০২/২০১৯/১৭৫৫

*

*

আরও পড়ুন