বিশ্ববিদ্যালয়ে ভিত্তিক ‘স্যামসাং এজ’ প্রোগ্রাম শুরু

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : এমপাওয়ারিং ড্রিমস অ্যান্ড গেইনিং এক্সপেরিয়েন্স বা ‘স্যামসাং এজ’ নামের ক্যাম্পাস প্রোগ্রাম উদ্বোধন করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ।

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ), ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশে (আইইউবি), নর্থ সাউথ ইউনিভার্সিটি (এনএসইউ), রাজশাহী বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আইবিএ প্রোগ্রামটিতে অংশ নিয়েছে। আগামী ৫ মে স্যামসাং এজ-এর গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠিত হবে।

বাস্তবে ব্যবসায়িক সমস্যা এবং তা সামাধানে বিশ্লেষণ, চিন্তার স্পষ্টতা ও উদ্ভাবনী চিন্তা করার প্ল্যাটফর্ম তৈরিতে তরুণ প্রজন্মের জন্য কাজ করছে স্যামসাং। এই প্রতিযোগিতায় অংশ নেয়ার মধ্য দিয়ে শিক্ষার্থীরা স্যামসাংয়ের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলা এবং কাজ করার সুযোগ পাবেন। ক্যাম্পাস প্রোগ্রামের বিজয়ী দল পাবে তিন লাখ টাকা মূল্যের উপহার এবং প্রতিষ্ঠানটির সঙ্গে কাজ করার সুযোগ।

প্রতিযোগিতাটি নিয়ে স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইয়ুন বলেন, মেধাবী তরুণদের মেধার চর্চায় এবং তাদের উদ্ভাবনী মনোভাব তৈরিতে উদ্বুদ্ধ করাকে স্যামসাং সবসময়ই গুরুত্ব দিয়ে বিবেচনা করে। ‘স্যামসাং এজ’ প্রোগ্রাম সেই সুযোগই তৈরি করে দেবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা রয়েছে।

অংশগ্রহণকারী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য স্যামসাংয়ের সকল পণ্য ক্রয়ে ২৯ শতাংশ ছাড় অফার দিচ্ছে স্যামসাং।

ইএইচ/ এপ্রিল ১৮/২০১৯/ ২০১৫

*

*

আরও পড়ুন