বিপিও সামিট সফল করতে ৬ প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি

Robi Before feture image

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের বিপিও খাতকে স্থানীয় ও আন্তর্জাতিক বাজারে তুলে ধরার আয়োজন সফল করতে ছয় প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করেছে বাক্য। 

‘বিপিও সামিট বাংলাদেশ ২০১৯’ অনুষ্ঠিত হবে আগামী রোববার ও সোমবার। মঙ্গলবার বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলে (বিসিসি) বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কলসেন্টার অ্যান্ড আউটসোর্সিংয়ের (বাক্য) সঙ্গে ছয়টি তথ্যপ্রযুক্তি সঙ্গে সমঝোতা চুক্তি স্বাক্ষর করা হয়।

বাক্যের পক্ষ থেকে প্রতিষ্ঠানটির সভাপতি ওয়াহিদ শরীফ নিজ প্রতিষ্ঠানের পক্ষ চুক্তিতে স্বাক্ষর করেন। এছাড়া তথ্য ও যোগাযোগে প্রযুক্তি অধিদফতরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) এ. বি. এম আরশাদ হোসেন, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) পক্ষে সিনিয়র সহ-সভাপতি ফারহানা এ রহমান, বাংলাদেশ ওমেন ইন টেকনোলজির (বিডব্লিউআইটি) পক্ষে সাধারণ সম্পাদক রেজওয়ানা খান, বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) পক্ষে সভাপতি শাহিদ-উল-মুনীর, ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (আইএসপিএবি) সাধারণ সম্পাদক এমদাদুল হক ও ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) পরিচালক মুহাম্মাদ সাহাব উদ্দিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। এছাড় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক মালিহা নার্গিস, বাক্য সাধারণ সম্পাদক তৌহিদ হোসেনসহ তথ্যপ্রযুক্তি বিভাগের কর্মকর্তা ও বিপিও সামিট বাংলাদেশের কর্তাব্যক্তিরা উপস্থিত ছিলেন। 

চতুর্থ বিপিও সামিট অনুষ্ঠিত হবে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে।

ইএইচ/এপ্রিল১৬/২০১৯/২০৪৯ 

*

*

আরও পড়ুন