গ্যালাক্সি এ সিরিজের ২০ লাখ ফোন বিক্রি

samsung-galaxy-techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দক্ষিণ কোরিয়ান টেক জায়ান্ট স্যামসাং গ্যালাক্সি ‘এ’ সিরিজের ফোন বিক্রিতে রেকর্ড গড়েছে। মাত্র ৪০ দিনে ভারতের বাজারে ২০ লাখ ইউনিট ফোন বিক্রি করেছে তারা।

স্যামসাং ইন্ডিয়ার ভাইস প্রেসিডেন্ট ও চিফ মার্কেটিং অফিসার রাঞ্জিভজিত সিং জানান, এখন পর্যন্ত এ সিরিজের চারটি ফোন বাজারে এনেছে স্যামসাং। এর মধ্যে তিন ফোন হলো এ৫০, এ৩০ ও এ১০। এই তিন ফোনের বিক্রি মিলিয়েই ১ মার্চ থেকে তাদের আয় হয়েছে ৫০ কোটি ডলার। ভারতের ছোট শহরগুলোতেই ফোনগুলোর চাহিদা বেশি ছিলো।

গত ফেব্রুয়ারিতে স্যামসাং ৪ বিলিয়ন ফোন বিক্রির লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছিলো। রাঞ্জিভজিত সিংয়ের মতে, ৪০ দিনে ২০ লাখ ইউনিট বিক্রি তাদের আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে। শুধু লক্ষ্যমাত্রা অর্জনই নয় বরং তা অতিক্রম করার পথে রয়েছে স্যামসাং।

সিরিজটির মিডরেঞ্জের ফোনগুলো আনা হয়েছে মিলেনিয়ালসদের কথা চিন্তা করে। স্যামসাং আগেই জানিয়েছে, মার্চ থেকে জুন মাস পর্যন্ত প্রতি মাসে অন্তত একটি করে ফোন আনবে তারা। চলতি মাসের প্রথমে দেশটির বাজারে আসে এ২০। আগামী সপ্তাহেই উন্মোচন করা হবে এ৭০। মে মাসে তারা বাজারে আনবে এ৮০, যাতে থাকবে রোটেটিং ক্যামেরা।

গ্যাজেটস ৩৬০ ডিগ্রি অবলম্বনে এজেড/ এপ্রিল ১৬/২০১৯/ ১৫৫০

*

*

আরও পড়ুন