এলো অপ্পোর রেনো সিরিজের ফোন

Zoom-techshohor
Robi Before feture image

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : অবশেষে দীর্ঘ প্রতিক্ষার পর চীনের এক ইভেন্টে উন্মোচিত হলো অপ্পোর রেনো সিরিজের ফোন।

এই সিরিজের ব্যানারে দুটি ফোন এনেছে অপ্পো। ফোন দুটির নাম হলো অপ্পো রেনো ও অপ্পো রেনো ১০ এক্স জুম।

অপ্পো রেনো ফোনটিতে আছে ৬ দশমিক ৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৯৩ দশমিক ১ শতাংশ। প্রসেসর হিসেবে আছে স্ন্যাপড্রাগন ৭১০। পেছনে আছে ৪৮ ও ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। সামনে আছে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা। ব্যাকআপ দিতে আছে ৩৭৬৫ এমএএইচ ব্যাটারি। যা সাপোর্ট করবে ভোক ৩.০ ফাস্ট চার্জিং।

ফোনটির ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ সংস্কণের দাম ৪৫০ ডলার (৩৭ হাজার ৮০০ টাকা)। ৬ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ সংস্কণের দাম ৪৯০ ডলার (৪১ হাজার ১৬০ টাকা)। ৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ সংস্কণের দাম ৫৪০ ডলার (৪৩ হাজার ৩৬০ টাকা)।

অপ্পো রেনো ১০ এক্স জুম ফোনটিতে আছে ৬ দশমিক ৬ ইঞ্চির প্যানোরামিক অ্যামোলেড ডিসপ্লে। প্রসেসর হিসেবে আছে স্ন্যাপড্রাগন ৮৫৫। পেছনে আছে ৪৮, ১৩ ও ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। ফোনটির ক্যামেরা অ্যাপ চালুর পর দুই আঙ্গুলের সাহায্যে স্বাভাবিকের চেয়ে ১০ গুণ পর্যন্ত জুম করে ছবি তোলা যাবে।

ফোনটির সামনে আছে ১৬ মেগাপিক্সেলের পপআপ ক্যামেরা। ব্যাকআপ দিতে আছে ৪০৬৫ এমএএইচ ব্যাটারি। যা সাপোর্ট করবে ৫০ ওয়াটের ভোক ৩.০ ফাস্ট চার্জিং প্রযুক্তি।

ফোনটির ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ সংস্কণের দাম ৬০০ ডলার (৫০ হাজার ৪০০ টাকা)। ৬ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ সংস্কণের দাম ৬৭০ ডলার (৫৬ হাজার ২৮০ টাকা)। ৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ সংস্কণের দাম ৭১০ ডলার (৫৯ হাজার ৬৪০ টাকা)।

গ্যাজেট ৩৬০ ডিগ্রি অবলম্বনে এজেড / এপ্রিল ১০ / ২০১৯ /১৭০৭

*

*

আরও পড়ুন