Techno Header Top and Before feature image

আসছে ফিফা ২০১৫

Fifa-2015-game-TechShohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সারা বিশ্বে চলছে বিশ্বকাপ উম্মাদনা। সবার নজর এখন ব্রাজিলে। ফুটবল প্রেমীরা আলোচনায় মেতে থাকছে ফিফা বিশ্বকাপ ২০১৪ নিয়ে। এক্ষেত্রে পিছিয়ে থাকতে চায় না জনপ্রিয় ফিফা গেইমটি প্রস্তুতকারক প্রতিষ্ঠান ইলেকট্রনিক আর্টস। সম্প্রতি প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে খুব দ্রুতই এগিয়ে যাচ্ছে ফিফা ২০১৫ গেইমটির কাজ। শিগগিরই বাজারে আনা হবে ফিফা ২০১৫।

গেইম ভক্তদের জন্য ফিফা ২০১৫ গেইমটি রিলিজ হবে এক্সবক্স ওয়ান, এক্সবক্স ৩৬০, প্লেস্টেশন ৪, প্লেস্টেশন ৩, নিনটেনডো থ্রিডিএস, প্লেস্টেশন ভিটা এবং নিনটেনডো উই কনসোলের জন্য। সেই সঙ্গে থাকবে কম্পিউটার সংস্করণ।

Fifa-2015-game-TechShohor

ফিফা ফুটবল গেইমের ভক্তদের জন্য নতুন সংস্করণে যুক্ত করা হবে নানা ফিচার। এর মধ্যে উল্লেখ্যযোগ্য হচ্ছে ‘ইমোশনাল রিঅ্যাকশন’। ফিফা ১৫ তে থাকছে প্রায় ৬০০ রকমের ইমোশনাল রিঅ্যাকশন। এছাড়া রিয়েলিস্টিক গ্রাফিক্সের উন্নতি সাধন করা হয়েছে। এতে নতুন দল, নতুন খেলোয়াড় এবং নতুন অনেক স্টেডিয়াম যুক্ত করা হয়েছে।

ধারণা করা হচ্ছে, ফিফা ২০১৫ গেইমটি চলতি বছরের সেপ্টেম্বর মাসে বাজারে উম্মুক্ত করা হবে। এর আগে প্রতিষ্ঠানটি ফিফা গেইমের নতুন সংস্করণ সব সময় সেপ্টেম্বর মাসে উম্মুক্ত করেছিলো।

– ম্যাশেবল অবলম্বনে তুসিন আহমেদ

*

*

আরও পড়ুন