ভূগর্ভস্থ ক্যাবলে ১০০ এমবিপিএস ইন্টারনেট দেবে আইসিসি

Fibre-Optic-Cable_Tech Shohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ভূগর্ভস্থ অপটিক্যাল ক্যাবলের মাধ্যমে ইন্টারনেট সেবা দেবে আইসিসি ফিওস।

আইসিসি কমিউনিকেশন লিমিটেডের অঙ্গপ্রতিষ্ঠান আইসিসি ফিওস এই সেবাটিতে বাসা-বাড়ি ও অফিস গ্রাহকদের জন্য সর্বোচ্চ ১০০ এমবিপিএস ইন্টারনেট দেবে। ইন্টারনেট, ফোন ও আইপিটিভি (ট্রিপল প্লে) এর মাধ্যমে এই সেবা দেবার কাজ ইতোমধ্যে শুরু করেছে প্রতিষ্ঠানটি।

বাসা-বাড়ির গ্রাহকরা ৯৯৯ টাকায় ১৫ এমবিপিএস, দুই হাজার টাকায় ৩০ এমবিপিএস, দুই হাজার ৯০০ টাকায় ৫০ এমবিপিএস, তিন হাজার ৯০০ টাকায় ৭৫ এমবিপিএস ও চার হাজার ৯০০ টাকায় ১০০ এমবিপিএস সেবা নিতে পারবেন।

নির্ধারিত প্যাকেজে টকটাইম ও সেট টপ বক্সসহ বিনামূল্যে একমাসের আইপিটিভি সেবা পাবেন গ্রাহকরা।

এছাড়া বিজনেস প্লান বা অফিস গ্রাহকরা দুই হাজার টাকায় ১৫ এমবিপিএস, তিন হাজার ৫০০ টাকায় ৩০ এমবিপিএস, ৫ হাজার টাকায় ৫০ এমবিপিএস, সাত হাজার টাকায় ৭৫ এমবিপিএস ও নয় হাজার টাকায় ১০০ এমবিপিএস সংযোগ নিতে পারবেন।

সকল সংযোগেই বিনামূল্যে ফাইবার অপটিক মডেম সরবরাহ করা হবে। এক অথবা দুই বছরের চুক্তিতে থাকছে বিশেষ মূল্যছাড় দেবে প্রতিষ্ঠানটি। রয়েছে অনলাইন বিলিং ও ২৪ ঘণ্টা গ্রাহক সেবা।

আইসিসি কমিউনিকেশন লিমিটেডের জেনারেল ম্যানেজার আতিকুর রহমান বলেন, ব্রডব্যান্ড ব্যবহারকারীদের মধ্যে ঝড়, বৃষ্টিসহ নানা কারণে ক্যাবল কেটে গিয়ে ইন্টারনেটবিহীন থাকার দুশ্চিন্তা থাকে। এই দুশ্চিন্তা থেকে গ্রাহকদের দূরে রাখতে আইসিসি ফিওস তৈরি করেছে ভূগর্ভস্থ ফাইবার অপটিক নেটওয়ার্ক। প্রাথমিকভাবে রাজধানীর গুলশান এলাকায় এই নেটওয়ার্ক তৈরি করে সেবা প্রদান করা হচ্ছে। শিগগিরই এই নেটওয়ার্ক সারাদেশে সম্প্রসারিত হবে।

আইসিসি কমিউনিকেশন লিমিটেড বর্তমানে দেশের প্রায় ৪০টি জেলায় ইন্টারনেট ও আইপি টেলিফোনি সেবা প্রদান করছে।

ইএইচ/এপ্রিল০৭/২০১৯/২০০৫

আরও পড়ুন –

আইপিটিভিতে আপত্তি তথ্য মন্ত্রণালয়ের 

আসছে ছয় আইপি টিভি 

*

*

আরও পড়ুন