রবিকে মাইক্রোসফট সল্যুউশনস দেবে ইজেনারেশন

egen-Robi-Microsoft-techshohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : মাইক্রোসফট বাংলাদেশের লাইসেন্সিং সল্যুউশনস পার্টনার (এলএসপি) ইজেনারেশন রবিকে মাইক্রোসফট সল্যুউশনস সেবা দিতে চুক্তি করেছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাহতাব উদ্দিন আহমেদ এবং ইজেনারেশনের ব্যবস্থাপনা পরিচালক শামীম আহসান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে কয়েক মিলিয়ন ডলারের এই চুক্তি স্বাক্ষর করেন।

ইজেনারেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শামীম আহসান বলেন, রবির মতো এ ধরনের বড় প্রকল্প এতদিন আন্তর্জাতিক বড় কোম্পানিগুলো বাস্তবায়ন করত। কিন্তু সর্বশেষ প্রযুক্তিতে সক্ষমতা তৈরি এবং আন্তর্জাতিক মানের সেবার মাধ্যমে ইজেনারেশন এই প্রবণতাকে পাল্টে দিয়েছে।

রবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাহতাব উদ্দিন আহমেদ বলেন, উদ্ভাবন ও প্রযুক্তির অগ্রগতিকে রবি সবসময় সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে থাকে। রবি সবসময় স্থানীয় কোম্পানির সাথে অংশীদারিত্ব গড়তে ও একসাথে এগিয়ে যাওয়াকে প্রাধান্য দেয়।

অনুষ্ঠানে মাইক্রোসফট বাংলাদেশ, নেপাল, ভুটান ও লাওসের ব্যবস্থাপনা পরিচালক সোনিয়া বশির কবির, ইজেনারেশন গ্রুপের নির্বাহী ভাইস চেয়ারম্যান এসএম আশরাফুল ইসলাম, রবির ভাইস প্রেসিডেন্ট মোহাম্মাদ সোলাইমান রাসেল, মাইক্রোসফট বাংলাদেশের কর্পোরেট অ্যাকাউন্টস লিড জিয়াউল হক মল্লিক, ইজেনারেশন গ্রুপের হেড অব অপারেশনস এমরান আবদুল্লাহ ছিলেন।

এজেড / এপ্রিল ৩/ ২০১৯ / ১৭২৩

*

*

আরও পড়ুন