গ্যালাক্সি 'এ' সিরিজের আরও দুই ফোন আসছে

galaxy-A70-techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : গ্যালাক্সি এ৭০ মডেলের একটি ফোন আনার আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে স্যামসাং। এর আগে চীনের ওয়েবসাইট টিনায় ফোনটির ফিচার ফাঁস হয়।

জানা গেছে, মিডরেঞ্জের ফোনটিতে থাকবে ৬ দশমিক ৭ ইঞ্চি ডিসপ্লে।রেজুলেশন ১০৮০ বাই ২৪০০ পিক্সেল। পেছনে থাকবে ৩২, ৮ ও ৫ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ। সামনে থাকবে ৩২ মেগাপিক্সেল। ৬ জিবি ও ৮ জিবি র‍্যাম সংস্করণে পাওয়া যাবে ফোনটি। স্টোরেজে থাকবে ১২৮ জিবি। চাইলে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে। ব্যাকআপের জন্য ফোনটিতে আছে ৪৫০০ এমএএইচ ব্যাটারি, যা ২৫ ওয়াটের সুপার ফাস্ট চার্জিং সমর্থন করবে।

গ্যালাক্সি এ৭০ ছাড়াও, এ সিরিজের নতুন আরেকটি ফোন আনতে যাচ্ছে স্যামসাং। ফোনটির মডেল গ্যালাক্সি এ৬০। সোমবার চীনের তথ্য ফাঁসকারী ওয়েবসাইট টিনায় ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে জানা গেছে।

ফাঁস হওয়া তথ্যে জানা যায়, ফোনটিতে থাকবে ৬ দশমিক ৩ ইঞ্চি ডিসপ্লে। রেজুলেশন হবে ১০৮০ বাই ২৩৪০ পিক্সেল। ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি রম এবং ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রমের দুটি ভিন্ন সংস্করণে পাওয়া যাবে ফোনটি। পেছনে থাকবে ১৬, ৮ ও ৫ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ। সামনে থাকবে ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা। ব্যাকআপের জন্য থাকবে ৩৪১০ এমএএইচ ব্যাটারি। অপারেটিং সিস্টেমে থাকবে অ্যান্ড্রয়েড ৯ পাই। কালো, নীল ও কমলা রঙে বাজারে আসবে ফোনটি।

আগামী ১০ এপ্রিল বাজারে আসবে গ্যালাক্সি এ৯০। ধারণা করা হচ্ছে, এরপরেই গ্যালাক্সি এ৬০ ও গ্যালাক্সি এ৭০ ফোন দুটি বাজারে আনবে স্যামসাং।

গিজমো চায়না অবলম্বনে এজেড/ মার্চ ২৭/২০১৯/১২২০

আরও পড়ুন – 

গ্যালাক্সি এস১০ ফাইভজি আসবে ৫ এপ্রিল 

গ্যালাক্সি এ৯০ আসছে ১০ এপ্রিল

হাতঘড়ি ফোন আনছে স্যামসাং 

*

*

আরও পড়ুন