সংবর্ধনা পেলেন সিটিও ফোরামের সদস্যরা

CTO-Forum-techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সিটিও ফোরামের সদস্যদের পদোন্নতি উপলক্ষে ‘লিজেন্ড অব আইসিটি’ নামে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা পাওয়া অতিথিদেরকে সিটিও ফোরামের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সম্মাননা প্রদান করেন বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের কিউরেটর মো. নজরুল ইসলাম খান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন হাইটেক পার্ক অথোরিটির ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম।

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের নির্বাহী পরিচালক পার্থপ্রতিম দেব ও জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটের (নিপোর্ট) মহাপরিচালক সুশান্ত কুমার সাহাও ছিলেন অনুষ্ঠানে।

সিটিও ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব তপন কান্তি সরকার বলেন,
বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে তথ্যপ্রযুক্তিখাতের কোন বিকল্প নেই। এতদিন তথ্যপ্রযুক্তিখাত সংশ্লিষ্ট ব্যক্তিবর্গকে সেইভাবে মূল্যায়ন করা হয়নি। কিন্তু তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞরাও যে একটি আর্থিক প্রতিষ্ঠান পরিচালনার সক্ষমতা রাখে এইসব পদ্দোন্নতি তার প্রমাণ।

শনিবার আয়োজিত এ অনুষ্ঠানে সংবর্ধনা পেয়েছেন কর্মসংস্থান ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল হোসেন, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক কাজী আলমগীর, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (ট্যাক্স পলিসি) কানন কুমার রায়, বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক দেবদুলাল রায়, ইসলামী ব্যাংক বাংলাদেশের উপ-ব্যবস্থাপনা পরিচালক তাহের আহমেদ চৌধুরী, ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুল্লাহ আল মামুন, আই.এফ.আই.সি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. মনিতুর রহমান।

এজেড/ মার্চ ২৪/ ২০১৯/১৭২০

*

*

আরও পড়ুন