গ্যালাক্সি এ৯০ আসছে ১০ এপ্রিল

A90-techshohohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : গ্যালাক্সি এস সিরিজের ৪টি ফোনের ঘোষণা দেওয়ার পর আবারও একটি ইভেন্টের আয়োজন করতে যাচ্ছে স্যামসাং।

এপ্রিলের ১০ তারিখ ব্যাংকক, মিলান ও সাও পাওলোতে অনুষ্ঠিতব্য ইভেন্টটির নাম দেওয়া হয়েছে ‘গ্যালাক্সি ইভেন্ট’।

স্যামসাং মোবাইলের অফিশিয়াল টুইটার পেইজ থেকে একটি অ্যানিমেটেড টিজার ছবি দিয়ে ইভেন্টটির ঘোষণা দেওয়া হয়েছে। সেখানে তারিখ দিয়ে লেখা হয়েছে, লাইভের যুগে প্রবেশ করছি। তবে গ্যালাক্সি ইভেন্টে কীসের ঘোষণা দেওয়া হবে তা জানানো হয়নি।

ধারণা করা হচ্ছে, গ্যালাক্সি এ৯০ ফোনের ঘোষণা দেবে স্যামসাং। এর পাশাপাশি গ্যালাক্সি এ২০ ও গ্যালাক্সি এ৪০ মডেলেরও ঘোষণা আসতে পারে ইভেন্টটিতে।

এর আগে গত ফেব্রুয়ারি মাসে গ্যালাক্সি এ সিরিজের তিনটি মিডরেঞ্চ ফোন উন্মোচন করে দক্ষিণ কোরিয়ান টেক জায়ান্টটি। ফোনগুলো হলো গ্যালাক্সি এ১০, গ্যালাক্সি এ৩০ ও গ্যালাক্সি এ৫০। চলতি মাস থেকেই ফোন তিনটি বাজারে পাওয়া যাচ্ছে।

গুঞ্জন রয়েছে এই সিরিজের পরবর্তী ফোন গ্যালাক্সি এ৯০ বাকি ফোনগুলোর চেয়ে  শক্তিশালী হবে। ফোনটিতে পপ আপ ক্যামেরা থাকতে পারে বলে জানিয়েছে প্রযুক্তি বিষয়ক সংবাদ মাধ্যম স্ল্যাশগিয়ার। ফোনটি ৬ ও ৮ জিবি র‍্যাম সংস্করণে পাওয়া যাবে। স্টোরেজে থাকবে ১২৮ জিবি। ফোনটি কালো, রুপালি ও সোনালি রঙে বাজারে আসবে।

এজেড/ মার্চ ১০/২০১৯/১১১৫

*

*

আরও পড়ুন