অনলাইনে সানি লিওনি সেরা!

The Jackpot_Sunny Leone_ Tech Shohor

টেক শহর ডেস্ক : গুগল সার্চে ভারতীয় তারকাদের মধ্যে সেরা হলেন সানি লিওনি। এক্ষেত্রে তার কাছে হেরে গিয়েছেন ক্যাটরিনা, সালমান, শাহরুখ, আমির খানের মতো বাঘা সব তারকা। এদিকে তার অভিনীত মুক্তির অপেক্ষায় থাকা ‘দ্য জ্যাকপট’ সিনেমার ট্রেলর ইউটিউবে গড়েছে নতুন রেকর্ড। সব মিলে ভারতের ইন্টারনেট দুনিয়ায় এখন সানি লিওনিই এক নম্বরে।

মহেশ ভাটের ‘জিসম টু’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে যাত্রা শুরু পর্ণস্টার খ্যাত সানি লিওনির। কয়েক মাসের মধ্যেই নায়িকা হিসেবে নিজের অবস্থান মজবুত করে ফেলেছেন তিনি। তাই সিনেমার সফলতার পাশাপাশি ইন্টারনেটেও তার জনপ্রিয়তা বেড়েছে অনেক।

Techshohor Youtube

১৩ ডিসেম্বর বলিউডের বিতর্কিত পরিচালক কাউজাদ গুসরাতের ‘দ্য জ্যাকপট’ সিনেমাটি মুক্তি পাবে বলে ঘোষনা দেওয়া হয়েছে। এর আগে ২৮ অক্টোবর সিনেমাটির ট্রেইলার ইউটিউবে প্রকাশ করা হয়। শুরু থেকেই দর্শক টানে ট্রেইলারটি। প্রথম চারদিনে এটি দেখা হয়েছে ২১ লাখেরও বেশি বার। হৃত্বিকের ‘কৃশ থ্রি’ ও আমিরের ‘ধুম থ্রি’ ছাড়া আর কোনো সিনেমার ট্রেইলার এতবার দেখা হয়নি। গত ৫ আগস্ট ‘কৃশ থ্রি’র ট্রেইলার ইউটিউবে প্রায় ১ কোটি ৭৮ লাখ বার দেখা হয়েছে। আর ৪ সেপ্টেম্বর ‘ধুম থ্রি’ ইউটিউবে ছাড়ার পর দেখা হয়েছে প্রায় ১ কোটি ২৫ লাখ বার। সেই তুলনায় অল্প সময়ে ‘দ্য জ্যাকপট’র ট্রেইলারটি বেশি বার দেখা হয়েছে। শিগগিরই ‘কৃশ থ্রি’ ও ‘ধুম থ্রি’ দুই সিনেমাকেই পিছনে ফেলতে পারবে ‘দ্য জ্যাকপট’, এমন ধারণা করছেন অনেকেই।

*

*

আরও পড়ুন