তৈমুর একটু বেশিই খাচ্ছে, ট্রলের জবাবে কারিনা

taimur-kareena-techshohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর :  ট্রলের জবাব মজার ছলে দেওয়াও একটি বড় গুণ। অনেক তারকা ট্রলের জবাব দিতে গিয়ে সমালোচনার মুখে পড়েন। তবে যারা হাসিমুখে জবাব দেন তারাই জয় করে নেন ভক্তদের হৃদয়।

এই যেমন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। সম্প্রতি তিনি আরবাজ খানের অনুষ্ঠান ‘পিঞ্চ’ এ অংশ নিয়েছেন। সেখানে তাকে নিয়ে করা সোশ্যাল মিডিয়ার কিছু ট্রল দেখানো হয়। বেশির ভাগ ট্রলই ছিলো তার পোশাক নিয়ে। আবার কিছু মন্তব্যে লেখা হয়, তিনি নাকি মা হিসেবে ভালো নন।

যেমন এক ট্রলকারী লেখেন, তৈমুর ক্ষুধার চোটে মরেই যাচ্ছে। এর জবাবে কারিনা বলেন, তৈমুর না খেয়ে খেয়ে মরে যাচ্ছে না বরং আমার মনে হচ্ছে, আজকাল সে একটু বেশিই খাচ্ছে। তাকে দেখতে মোটা লাগছে।

আরেকটি কমেন্টে তৈমুরের চুল কাটার পরামর্শ দেওয়া হয়। তৈমুরের আদুরে চেহারা দেখতে দেখতে মানুষ দ্রুতই ক্লান্ত হয়ে যাবে বলেও একজন মন্তব্য করেন। উত্তরে কারিনা বলেন, আসলেই তিনি চান তৈমুরকে দেখতে দেখতে সবাই ক্লান্ত হয়ে যাক। কারণ তারও স্বাভাবিক জীবন যাপন করার অধিকার আছে।

তিনি প্রশ্ন রাখেন, প্রত্যেক দিন সে কোথায় যাচ্ছে, কী খাচ্ছে, কোন খেলায় মেতে আছে তা কেনো সবাইকে জানতে হবে? সে আদুরে একটি বাচ্চা কিন্তু তার বয়স মাত্র দুই বছর। অবশ্যই তাকে নির্ভার একটি জীবন কাটানোর সুযোগ দিতে হবে।

হিন্দুস্তান টাইমস অবলম্বনে এজেড/ মার্চ ১৭/২০১৯

*

*

আরও পড়ুন