ফেইসবুক নেই, ফোনে অতিষ্ঠ পুলিশ

police-call-techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ফেইসবুক-ইনস্টাগ্রাম নেই। তাই ফোন দিয়ে পুলিশের কাছে অভিযোগ জানাচ্ছেন কিউই ফেইসবুক ব্যবহারকারীরা।

আর এতে বিরক্ত হয়ে টুইটারে একটি হাস্যরসাত্মক পোস্ট দিয়েছে নিউজিল্যান্ডের ক্যান্টারবেরি পুলিশ ডিপার্টমেন্ট। তাদের ভেরিফাইড পেইজ থেকে বলা হয়, আমরা জানি আমাদের ফেইসবুক বা ইনস্টাগ্রাম কোনোটাই কাজ করছে না। তবে দুর্ভাগ্যবশত আমরা কোনো কিছুই করতে পারছি না কারণ ফেইসবুকের অফিস আমেরিকায় আর আমরা হলাম পুলিশ। তাই প্লিজ ফোন দিয়ে এই ব্যাপারে রিপোর্ট করা বন্ধ করুন। দয়া করে অনুরোধটি রাখবেন।

police-techshohor
১১১ এ ফোন করে বিরক্ত না করতে পুলিশ বাহিনীর টুইট। ছবি : টুইটার

অনেকেই ধরে নেন পুলিশ বাহিনী আগে থেকেই সর্তক হয়ে সবাইকে ফোন না করার উপদেশ দিচ্ছে। তাই পোস্টের নিচে অনেকেই সন্দেহ প্রকাশ করে জানতে চান আসলেই কেউ এ ব্যাপারে তাদের ফোন দিয়েছে কিনা। এর উত্তরে নিউজিল্যান্ডের ক্যান্টারবেরি পুলিশ ডিপার্টমেন্ট জানিয়েছে, ঘটনা সত্য।

জানা গেছে, বৃহস্পতিবার সকাল থেকেই ফেইসবুক ও ইনস্টাগ্রাম ডাউন রয়েছে দেশটিতে। শুধু নিউজিল্যান্ডই নয় ইউরোপ, কানাডা, যুক্তরাষ্ট্র, ভারত, বাংলাদেশ ও জাপানসহ বিশ্বের অনেক দেশেই বুধবার রাত থেকে ফেইসবুক, ইনস্টাগ্রাম ও হোয়াসটঅ্যাপ ডাউন ছিলো।

শেষ খবর পাওয়া পর্যন্ত শুধু ইনস্টাগ্রামই তার স্বরূপে ফিরতে পেরেছে। এখনো ফেইসবুক ও হোয়াসটঅ্যাপে কনটেন্ট আপলোড করার ক্ষেত্রে সমস্যা পড়ছেন অনেক ব্যবহারকারী।

এজেড/ মার্চ ১৪/২০১৯/১৬১০

*

*

আরও পড়ুন