নসরুল হামিদের ফেইসবুক হ্যাকড

ছবি : ইন্টারনেট
Robi Before feture image

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুর ভেরিফায়েড ফেইসবুক পেইজ হ্যাক হয়েছে। পাশাপাশি তার ই-মেইল আইডিও হ্যাক হয়েছে। 

আইডি হ্যাক করে দুর্বৃত্তরা একই নামে তার আরেকটি আইডি খুলেছে ফেইসবুকে বলে জানিয়েছে মন্ত্রণালয়টির জনসংযোগ কর্মকর্তা। 

শুক্রবার দিবাগত রাত তিনটা ২২ মিনিটে মন্ত্রণালয়ের পেইজ থেকে নসরুল হামিদের ফেইসবুক পেইজ হ্যাক হবার বিষয়টি পোস্টে জানানো হয়। 

পোস্টে বলা হয় ‘গতকাল থেকে মাননীয় বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী জনাব নসরুল হামিদ স্যারের ভেরিফাইড ফেসবুক পেজটি হ্যাকড হয়েছে। গতকালের পর থেকে এই পেইজে (Nasrul Hamid) প্রকাশিত যেকোনো স্ট্যাটাস জনাব নসরুল হামিদের বক্তব্য নয়। সবাইকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে।’

তার আগে নসরুল হামিদের ভেরিফায়েড পেইজ থেকে একটি পোস্ট দেওয়া হয়। তাতে রাজনীতি ও গয়েশ্বর চন্দ্র রায়কে নিয়ে শঙ্কা প্রকাশের তথ্য উল্লেখ করা হয়। এমন পোস্টের পর পেইজের অনুসারীসহ অনেকের মধ্যে বিভ্রান্তি ছড়িয়ে পড়ে।

মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মীর মোহাম্মদ আসলাম উদ্দীন প্রতিমন্ত্রীর ফেইসবুকে অনুসারীদের বিভ্রান্ত না হবার অনুরোধ করেছেন। একই সঙ্গে কেউ তার নামে কোন তথ্য ফেইসবুকে দিলে তা যাচাই করারও অনুরোধ করেছেন। 

ইএইচ/মার্চ ০৯/২০১৯/১৫৩০

 

*

*

আরও পড়ুন