সাইথইস্ট ব্যাংক কার্ডে অনলাইনে কেনা যাবে ওয়ালটনের পণ্য

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : অনেক আগে থেকেই অনলাইনে ওয়ালটনের পণ্য কিনতে পারছেন গ্রাহকরা। এবার অনলাইনে ব্র্যান্ডটির পণ্য কিনে মূল্য পরিশোধ করা যাবে সাইথইস্ট ব্যাংকের কার্ডের মাধ্যমে।

অনলাইনে কেনা পণ্যের মূল্য পরিশোধে একটি চুক্তিও করেছে সাউথইস্ট ব্যাংক লিমিটেড ও ওয়ালটন।

সম্প্রতি রাজধানীর মতিঝিলে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে এ চুক্তি হয়েছে।

ওয়ালটন গ্রুপের সাপ্লাই চেইন ম্যানেজমেন্টের নির্বাহী পরিচালক তানভির রহমান এবং সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. কামাল হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

ওয়ালটনের সাপ্লাই চেইন ম্যানেজমেন্টের নির্বাহী পরিচালক তানভির রহমান বলেন, গ্রাহকরা এখন থেকে ওয়ালটনের যেকোনো পণ্য কিনে মাস্টারকার্ড ও ভিসা কার্ডের ডেবিট, ক্রেডিট এবং প্রিপেইড কার্ডের মাধ্যমে অনলাইনেই মূল্য পরিশোধ করতে পারবেন। বিশ্বের যেকোনো দেশ থেকে তারা এ অর্ডার করতে পারবেন।

তিনি জানান, অনলাইন কেনাকাটায় পণ্যভেদে গ্রাহকরা ২০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। দেশের সব বিভাগীয় শহরসহ ৪৩টি প্লাজার মাধ্যমে আছে হোম ডেলিভারির সুবিধাও রয়েছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম, উপ-নির্বাহী পরিচালক ফিরোজ আলম, ফার্স্ট সিনিয়র সহকারী পরিচালক শিহান মাহমুদ, মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল হোসেনসহ সাউথইস্ট ব্যাংক লিমিটেডের কর্মকর্তারা।

ইএইচ/মার্চ০৭/২০১৯/১৯১২

*

*

আরও পড়ুন