তিন ক্যামেরার ভিভো ভি১৫ প্রোর প্রিবুকিং শুরু

Robi Before feture image

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ভিভো ভি সিরিজের তিন ক্যামেরার ভি১৫ প্রো স্মার্টফোনের প্রিবুকিং শুরু করেছে প্রতিষ্ঠানটি।

দেশের বাজারে নতুন আনা স্মার্টফোনটির অন্যতম বৈশিষ্ট্য হচ্ছেএতে রয়েছে এআই প্রযুক্তির ইলিভেটিং ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও পিছনে রয়েছে তিনটি ক্যামেরা।

সোমবার থেকে ফোনটির প্রিবুকিং নেওয়া শুরু করেছে ভিভো। ৪ মার্চ পর্যন্ত এটি প্রিবুক করা যাবে।

ভি১৫ প্রো ফোনটিতে রয়েছে ৬ দশমিক ৩৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে যার রেজ্যুলেশন ১০৮০*২৩১৬ পিক্সেল এবং অ্যাসপেক্ট রেশিও ১৯.৫:৯। অ্যান্ড্রয়েড ফানটাচ ওএস ৯.০ চালিত স্মার্টফোনটিতে রয়েছে ডুয়েল-ইঞ্জিন ফাস্ট চার্জিং প্রযুক্তিসহ ৩৭০০ এমএএইচ ব্যাটারি।

৩২ মেগাপিক্সেলের সামনের ক্যামেরা ও ৪৮ মিলিয়ন কোয়াড পিক্সেল সেন্সর, ৮ মেগাপিক্সেলের এআই সুপার ওয়াইড-এঙ্গেল ক্যামেরা, ৫ এমপি ডেপথ ক্যামেরা ও ০০২০ রিয়ার ক্যামেরা।

হ্যান্ডসেটটিতে রয়েছে ৬ জিবি র‌্যাম, ১২৮ জিবি রম এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৫ এআইই অক্টা-কোর চিপসেট। ভি১৫ প্রোতে রয়েছে ৫ম প্রজন্মের ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং প্রযুক্তি।

ভিভো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ডিউক বলেন, উদ্ভাবনই আমাদের শক্তি। হ্যান্ডসেট শিল্পের নতুন সংযোজন বেজেলবিহীন ডিসপ্লের জন্য এলিভেটিং ফ্রন্ট ক্যামেরাই শুধু নয়, উচ্চমানের ক্যামেরা এবং মোবাইল ফোন শিল্পকে নতুন মাত্রায় পৌঁছে দেয়া স্মার্ট এআই সেবার সমন্বয়ে চমক লাগানো সব ফিচার আনতে কাজ করে যাচ্ছি আমরা।

এছাড়াও রয়েছে এআই ফেস বিউটি ও এআই পোর্ট্রেইট ফ্রেমিংসহ এআই ফটোগ্রাফি ফিচার সুবিধা।

বাংলাদেশে হ্যান্ডসেটটি পাওয়া যাবে টপেজ ব্লু রঙে। দাম হবে ৩৯ হাজার ৯৯০ টাকায়।

ইএইচ/ফেব্রু২৫/২০১৯/১৮৪৮

*

*

আরও পড়ুন