ভিভো আনলো 'ভি১৫ প্রো'

V15-pro-techshohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : নতুন ফোন ভি১৫ প্রো উন্মোচন করেছে ভিভো। নিউ দিল্লির এক ইভেন্টে বুধবার দুপুরে মিড রেঞ্জের ফ্ল্যাগশিপ ফোনটির ঘোষণা দেওয়া হয়।

পপ আপ সেলফি ক্যামেরার ফোনটি নিয়ে ভিভো ইন্ডিয়ার প্রোডাক্ট ম্যানেজার অঙ্কিত মালহোত্রা জানিয়েছেন, পপ আপ ফাংশনটি ৩ লাখ বার ব্যবহার করা যাবে। দিনে ১০০টি করে ছবি তুললেও আট বছরের আগে এতে কোনো ত্রুটি দেখা দেবে না।

ডিভাইসটিতে থাকবে ৬ দশমিক ৩৯ ইঞ্চির আল্ট্রা ফুল ভিউ ডিসপ্লে। ফোনটিতে আছে ৩২ মেগাপিক্সেলের পপ আউট সেলফি ক্যামেরা। পেছনে ট্রিপল ক‍্যামেরা সেটআপে মিলবে ৪৮, ৮ ও ৫ মেগাপিক্সেল ক‍্যামেরা।

প্রসেসর হিসেবে থাকবে কোয়ালকম স্ন‍্যাপড্রাগন ৬৭৫ চিপসেট। ৬ গিগাবাইট র‍্যাম ও ১২৮ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। চাইলে মাইক্রো এসডি কার্ড ব‍্যবহারের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে।

ব্যাকআপের জন্য থাকবে ৩৭০০ এমএএইচ ব্যাটারি। এতে ফাস্ট চার্জিং সুবিধা থাকায় ১৫ মিনিটে ২৪ শতাংশ চার্জ হবে ফোনটি। নিরাপত্তার জন্য এতে থাকবে ইনডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ভিভো ইন্ডিয়ার সিইও কেন্ট চেং জানিয়েছেন, ২৮ ফেব্রুয়ারি থেকে অ্যামাজন ও ফ্লিপকার্টে ফোনটি প্রি-বুক করা যাবে। বাজারে আসবে ৬ মার্চ। রুবি রেড ও টপাজ ব্লু রঙে পাওয়া যাবে ফোনটি। ভারতের বাজারে ফোনটির দাম ধরা হয়েছে ২৮ হাজার ৯৯০ রুপি।

আরও পড়ুন

ভিভোর নতুন বিজ্ঞাপনে আমির খান

গ্যাজেটস নাউ অবলম্বনে এজেড/ফেব্রু ২০/২০১৯/১৪১৫

*

*

আরও পড়ুন