Techno Header Top and Before feature image

ঢাকায় বসছে উদ্যোক্তা হাট

Uddocta Hat_Tech Shohor
ফাইল ছবি

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : তরুণ ও নবীন উদ্যোক্তাদের প্ল্যাটফর্ম ‘চাকরি খুঁজব না চাকরি দেব’র উদ্যোগে আবার শুরু হচ্ছে মেলা।

প্লাটফর্মটির উদ্যোক্তারা নিজেদের পণ্য ও সেবার সম্ভার নিয়ে ঢাকার ধানমন্ডি ২৭ নম্বের উইম্যান ভলান্টারি অ্যাসোসিয়েশন মিলনায়তেন বসছে এই উদ্যোক্তা হাট।

আগামী ২২ থেকে ২৪ ফেব্রুয়ারি প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এ হাট চলবে।

আইপে  উদ্যোক্তা হাটের আহবায়ক প্রমি নাহিদ জানান, এবারের হাটে প্রায়  প্রায় ৫০ উদ্যোক্তা তাদের জামা, কাপড়, খাবার, চামড়া ও চামড়াজাত পণ্য, ইলেকট্রনিক্স, ইনটেরিয়র সামগ্রী, আইটি সেবা  প্রদর্শন ও বিক্রি করবেন।

গ্রুপের উদ্যোক্তাদের পণ্য ও সেবা সাধারণের মাঝে তুলে ধরার জন্য এই হাটের আয়োজন করা হয়েছে বলে তিনি জানান।

হাটের টাইটেল স্পন্সর দেশের অন্যতম জনপ্রিয় ডিজিটাল মানি প্ল্যাটফর্ম আই পে বাংলাদেশ।

হাটে অংশ নেবে টোটাল অনলাইন সলুশন, কুক্যান্টস লিমিটেড, ডিজিটাল পাওয়ার অ্যান্ড টেকনোলজি, মেনসা ডিজিওয়ার্ল্ড, রেজিস্ট্রো, কড়ি.কম, শাবাব লেদার, জেটগো,  কাশফিয়া বুটিক, অঙ্গ ঢং, ফ্রুইজার বাংলাদেশ, খানস হেলথ অ্যান্ড বিউটি, আফরিনস কালেকশন, জামিলা, কারুকাজ, ব্রেওন্না,  ফুডহাট, প্রিয় বাজার, ইজিয়ার, রেজিস্ট্রার,  অদ্ভুত দ্যা শপিং উন্ডার, নাইয়রী, অচিন, রেনে বাংলাদেশ, সুহায়রা, সফট টেক ইনোভেশন লিমিটেড, সাববাক্স, এম অ্যান্ড বি ইন্টারন্যাশনাল, স্টাইজিন, প্রাইম আইটি লিমিটেড, রঙিনমেলা, ব্র্যান্ড কিডজ, লেজিফগ.কম,  লিরিক হ্যান্ডিক্রাফটস, হোস্টমাইট, পেপারটুপার্ল বিডি, বেকারি অ্যান্ড পেস্ট্রি, ডাবটেইল এবং ডায়না হোস্ট লিমিটেড।

কৌশলগত পার্টনার আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, বিডি ভেঞ্চার লিমিটেড।

এছাড়া পার্টনার হিসাবে রয়েছে মন্ত্র, ভার্চুয়ানিক সলুশনস, নাগরিক টিভি, সি নিউজ, জাগো নিউজ ২৪ ডট কম এবং জিরো ডিগ্রি কমিউনিকেশন। বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন) আয়োজনের সহযোগী।

ইএইচ/ফেব্রু১৪/২০১৯/১৯৩৮

*

*

আরও পড়ুন