নতুন ফোরজি হ্যান্ডসেট আনলো ওয়ালটন

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : নতুন আরেকটি ফোরজি হ্যান্ডসেট এনেছে ওয়ালটন।

ফোনটির বিশেষত্ব হচ্ছে, এতে দেওয়া হয়েছে শক্তিশালী ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। প্রিমো জিএমথ্রি প্লাস (৩জিবি) মডেলের হ্যান্ডসেটটিতে রয়েছে ২.৫ডি কার্ভড গ্লাসের ৫.৩৪ ইঞ্চির ডিসপ্লে। যার রেশিও ১৮:৯।

অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও অপারেটিং সিস্টেম চালিত ফোনটিতে রয়েছে ১.৩ গিগাহার্জ গতির কোয়াডকোর প্রসেসর। সঙ্গে রয়েছে ৩ জিবি ডিডিআর৩ র‍্যাম এবং পাওয়ার ভিআর জিই৮১০০ গ্রাফিক্স।

ফলে বিভিন্ন অ্যাপস ব্যবহার, ইন্টারনেট ব্রাউজিং, থ্রিডি গেমিং এবং দ্রুত ভিডিও লোড ও ল্যাগ-ফ্রি ভিডিও স্ট্রিমিং সুবিধা পাওয়া যাবে।

ফোনটির অভ্যন্তরীণ মেমোরি ১৬ গিগাবাইটের। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ৬৪ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। এর পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত বিএসআই ১৩ মেগাপিক্সেল ক্যামেরা, যাতে ফুল এইচডি ভিডিও ধারণ করা যাবে। আকর্ষণীয় সেলফির জন্য সামনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত বিএসআই ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

ডিভাইসটির দাম ৮ হাজার ৫৯৯ টাকা।

ওয়ালটন সেল্যুলার ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, নতুন আসা ফোনটি ‘জিএম থ্রি প্লাস’ সিরিজের হালনাগাদ সংস্করণ। আগের মডেলটি ক্রেতাদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পাওয়ায় র‌্যামসহ বেশকিছু ফিচার বাড়িয়ে নতুন মডেলটি বাজারে আনা হয়েছে। ডিপ ব্লু, রয়্যাল ব্লু, লাইট ব্লু এবং গোল্ডেন- এই চারটি ভিন্ন রঙে ফোনটি বাজারে মিলছে।

ইএইচ/ফেব্রু১৪/২০১৯/১৮৫১

*

*

আরও পড়ুন