যুক্তরাজ্যে পলকের সভা

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : যুক্তরাজ্যে সভা করেছেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। সেখানে তথ্যপ্রযুক্তি খাতের উন্নয়নে বাংলাদেশের সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করে যুক্তরাজ্য।

৩ দিনের সরকারি সফরে যুক্তরাজ্যে গিয়ে হাউজ অব লর্ডস, হাউজ অব কমন্স ও প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তিসহ উপদেষ্টাদের সঙ্গে বৈঠক করেছেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী।

লন্ডনের একটি হোটেলে যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশন এ মতবিনিময় সভার আয়োজন করে।

বৈঠকে পলক বলেন, তৃণমূল পর্যায় পর্যন্ত ডিজিটাল সেবা পৌঁছানো সম্ভব হয়েছে।সরকারের বিনিয়োগ বান্ধব নীতির সুযোগ কাজে লাগিয়ে আইসিটি খাতসহ বিভিন্ন খাতে যুক্তরাজ্যের বিনিয়োগকারীদেরকে এগিয়ে আসার আহবানও জানান তিনি।

মতবিনিময় সভায় ছিলেন, হাউজ অব লর্ডসের ইন্টারন্যাশনাল রিলেশন কমিটির চেয়ারম্যান লর্ড হাউ ওয়েল, হাউজ অব কমন্সের সদস্য স্টিফেন টিমস,জন হাউ ওয়েল, যুক্তরাজ্যের প্রধানমন্ত্রীর বাংলাদেশ বিষয়ক দূত এমপি রুশনারা আলী, যুক্তরাজ্যের প্রধানমন্ত্রীর ডিজিটাল বিষয়ক উপদেষ্টা মারিও ক্রিটুরা ও যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের কমিশনার মুনা তাসনীম।

এছাড়াও, আইসিটি প্রতিমন্ত্রী যুক্তরাজ্যের ডিজিটাল মন্ত্রী মার্গোট জেমস, হেল্থ মিনিস্টার ম্যাথ্যু হেনকক, লন্ডনের উপ মেয়র রাজেশ আগারওয়ালের সঙ্গে আলাদা আলাদা বৈঠক করেন।

এজেড/ফেব্রু ১৩/২০১৯/১৭

*

*

আরও পড়ুন